Vivo V30 ১০০W চার্জার সাথে এগিয়ে আসছে এই স্মার্টফোনটি, আরো দ্রুত চার্জের সঙ্গে

By todayisbest.com

Updated on:

Vivo V30 কবে আসতে চলেছে: স্মার্টফোন দুনিয়ায় আবারও নতুন দাপটে আসছে ভিভো। স্মার্টফোন প্রেমীদের জন্য এক দারুণ খবর। চাঞ্চল্যকর ফোন নির্মাতা কোম্পানি ভিভো শীঘ্রই তাদের নতুন স্মার্টফোন সিরিজ, ভিভো ভি30, বাজারে আনতে প্রস্তুত। গুজব উঠেছে যে, এই সিরিজে তিনটি ফোন খুব তাড়াতাড়ি তারা স্মার্টফোন বাজারে লঞ্চ করতে চলেছে – ভিভো ভি30, ভিভো ভি30 প্রো এবং ভিভো ভি30 লাইট।

Vivo V30
__Vivo V30

ভিভো মোবাইল কমিউনিকেশন কোম্পানি লিমিটেড (Vivo Mobile Communication Co., Ltd.) হচ্ছে একটি চীনা স্মার্টফোন নির্মাতাকারী কোম্পানি। ২০০৯ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই কোম্পানিটি দ্রুত বৃদ্ধি লাভ করেছে এবং বর্তমানে বিশ্বের অন্যতম জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড হয়ে উঠেছে।

Vivo V30 ডিসপ্লে

ভিভো ভি30 ফোনে একটি চমকপ্রদ ফুল এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে থাকার সম্ভাবনা। আশা করা হচ্ছে, এই ডিসপ্লেটি  6.78-inch FHD+ AMOLED আকারের হবে এবং 120Hz রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ফলে, স্ক্রোলিং এবং গেমিংয়ের অভিজ্ঞতা হবে অত্যন্ত মসৃণ ও স্বচ্ছ। উচ্চ রেজোলিউশনের কারণে ভিডিও এবং ছবি দেখার অভিজ্ঞতাও হবে দুর্দান্ত। এছাড়াও, এই ডিসপ্লেটি HDR10+ সাপোর্ট করতে পারে, যা কনট্রাস্টের মাত্রা বাড়িয়ে ছবিগুলোকে আরও বাস্তবসম্মত করে তুলবে।

Vivo V30
__ভিভো ভি30 ডিসপ্লে

Vivo V30 কর্মক্ষমতা

ভিভো ভি30 তে আছে সবচেয়ে দ্রুততম Qualcomm Snapdragon 695 প্রসেসর। এই অসাধারণ প্রসেসরটি আপনাকে দেবে আলট্রা-ফাস্ট পারফর্ম্যান্স, যা আপনার যে কোনো কাজই ঝটপট করে তুলবে।আরো আছে অক্টাকোর প্রসেসর, যথেষ্ট RAM এবং ইন্টারনাল স্টোরেজের কারণে এই ফোনটিতে গেমিং, মাল্টিটাস্কিং এবং ভিডিও এডিটিংয়ের মতো কাজগুলো মসৃণভাবে করা যাবে। 5G কানেক্টিভিটি থাকার কারণে ডাউনলোডের গতিও অনেক বেড়ে যাবে। দ্রুত চার্জিং ফিচারের সাহায্যে মিনিটে মিনিটে ব্যাটারি চার্জ হয়ে যাবে, ফলে ফোনটি বেশিক্ষণ ব্যবহার করা যাবে। তবে চূড়ান্ত পারফরম্যান্স কেমন হবে, সেটা ফোনটি বাজারে আসার পরেই বোঝা যাবে।

Vivo V30
__দ্রুতগতির পারফরম্যান্স

Vivo V30 ক্যামেরা

এই স্মার্টফোনটিতে টিপিল ক্যামেরা দেখতে পাওয়া যাবে। যার প্রধান ক্যামেরা 64 মেগাপিক্সেল আপনাকে দেবে উজ্জ্বল ও বিস্তৃত ছবি, 8 মেগাপিক্সেলের আল্ট্রা ওয়ার্ল্ড অ্যাঙ্গেল ক্যামেরার সাহায্যে আরো বেশি দৃশ্য ধরতে সাহায্য করবে আর রয়েছে 2 মেগাপিক্সেল Depth ক্যামেরা, যেটির সাহায্যে আপনি ছোট বিষয়গুলিকে সুন্দরভাবে ক্যামেরাবন্দি করতে পারবেন।এই ক্যামেরাগুলো অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) এবং ইলেকট্রনিক ইমেজ স্ট্যাবিলাইজেশন (EIS) সাপোর্ট করবে বলে আশা করা হচ্ছে। এছাড়াও, এই ক্যামেরাগুলোতে নাইট মোড, পোর্ট্রেট মোড এবং অন্যান্য বিভিন্ন ফিচার থাকবে।

Vivo V30
__ক্যামেরায় দুর্দান্ত পারফরম্

ভিভো ভি30 লাইটের ফ্রন্ট ক্যামেরাটি সম্ভবত কম রেজোলিউশনের হবে, তবে এটি এখনও উচ্চ-মানের সেলফি তুলতে সক্ষম হবে। গুঞ্জন রয়েছে যে, এই ফোনে 50 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকবে, যা f/2.2 অ্যাপারচার সহ আসবে। এটি অটোমেটিক মোডও সাপোর্ট করবে।

Vivo V30 ব্যাটারি

ভিভো ভি30 সিরিজের ফোনগুলোর ব্যাটারি এবং চার্জার সম্পর্কে কথা বলতে গেলে, দুর্দান্ত পারফরম্যান্সের আভাস পাওয়া যায়। ভিভো ভি30 5G মডেলে 5,000mAh Lion ব্যাটারি থাকার সম্ভাবনা, যা আপনাকে দীর্ঘদিন ফোন চালানোর স্বাধীনতা দেবে। আর ফাস্ট চার্জিংয়ের জন্য এতে থাকতে পারে 120W ফাস্ট চার্জিং ফিচার, যাতে মিনিটের মধ্যে ফোন চার্জ হয়ে যাবে। অন্যদিকে, ভিভো ভি30 লাইটেও অন্তত 4,800mAh ব্যাটারি এবং 44W ফাস্ট চার্জিং থাকার কথা শোনা যাচ্ছে। তাই দীর্ঘস্থায়ী ব্যাটারি এবং দ্রুত চার্জিংয়ের কারণে ভিভো ভি30 সিরিজের ফোনগুলো আপনার ব্যস্ত জীবনে নিশ্চিত সঙ্গী হয়ে উঠতে পারে।

Vivo V30
__চটজলদি চার্জিং, দীর্ঘস্থায়ী ব্যাটারি

Vivo V30 ভারতে লঞ্চ এবং মূল্য

কোম্পানি তাদের নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন, ভিভো ভি30, শীঘ্রই ভারতে লঞ্চ করতে চলেছে।ফোনটি দুর্দান্ত ফিচার এবং আকর্ষণীয় দামে আসবে।অ্যান্ড্রয়েড 13 অপারেটিং সিস্টেম সহ লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। ভারতে এই ফোনের দাম 30,000 টাকা থেকে শুরু হতে পারে, যা এই ফিচারের তুলনায় বেশ সাশ্রয়ী। অফিসিয়াল লঞ্চের তারিখ এখনও ঘোষণা করা হয়নি, তবে শীঘ্রই ভিভো ভি30 ভারতে ঝড় তুলবে বলেই আশা করা হচ্ছে।

Vivo V30
__Vivo V30 ভারতে লঞ্চ এবং মূল্য

todayisbest.com