Whats App AI Features নতুন আপডেটের পরীক্ষামূলক প্রতিবেদন

By todayisbest.com

Published on:

Whats app Ai Features

Whats App AI Features কবে সবাই ব্যবহার করতে পারবে ? এখনকার সময়ে স্মার্ট ফোনের সাথে Whats app ও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, দৈনন্দিন জীবনে। কিছুদিন আগে হোয়াটসঅ্যাপের নতুন আপডেট হওয়ার পর, আবারও একটি প্রিয় চ্যাট এবং গ্রুপের বৈশিষ্ট্য চালু করতে চলেছে। কি আছে এই নতুন বৈশিষ্ট্যের মধ্যে? জানতে আমাদের সাথে শেষ পর্যন্ত থাকুন। আমরা এই আর্টিকেলে হোয়াটসঅ্যাপের নতুন আপডেট তথ্য নিয়ে আলোচনা করব।

whatsapp এর এই নতুন তথ্যটি সম্পূর্ণভাবে অ্যান্ড্রয়েড ২.২৪.১২.৭ আপডেট সম্পর্কে whatsapp বিটা থেকে এসেছে। ঘোষণা করা হয়েছে যে, আপনার প্রিয় মানুষদের সাথে কথোপকথনের জন্য চ্যাট ট্যাবের একটি প্রিয় বৈশিষ্ট্য চালু করা হয়েছে। বৈশিষ্ট্যটিকে ডিজাইন করা হয়েছে গুরুত্বপূর্ণ কথোপকথনের অ্যাক্সেসের সুবিধার্থে। ব্যবহারকারী এই বৈশিষ্ট্যের মাধ্যমে তার প্রিয় পরিচিতি এবং গোষ্ঠিগুলি দ্রুত খুঁজে পায়।  অ্যাপ স্টোরে iOS 24.11.85 আপডেটের জন্য WhatsApp দ্বারা প্রকাশিত হয়েছে।

Whats app Ai Features

Whats App New Features

হোয়াটসঅ্যাপের অফিশিয়াল দপ্তর এই নতুন বৈশিষ্ট্যের সম্পর্কে কোন তথ্য প্রকাশ করে না। যাইহোক, দেখা যাচ্ছে যে whatsapp beta এখন IOS ব্যবহারকারীদের এই সুবিধাজনক বৈশিষ্ট্য চালু করেছে যা ভবিষ্যতে এন্ড্রয়েড ভার্সনের জন্য উপলব্ধ হতে চলেছে।

অফিসিয়াল লেকচেঞ্জ গুরুত্বপূর্ণ উন্নত বৈশিষ্ট্য গুলি যেমন: একটি পাসকি কনফিগার করার ক্ষমতা, চ্যাট ইন্টারফেসের শীর্ষে নতুন ফিল্টার গুলো অপঠিত বার্তাগুলি দেখতে এবং গ্রুপ চ্যাট গুলি সলাক্ত করতে দ্রুত হাইলাইট করে। তবে এই সমস্ত তথ্য অ্যাপ স্টোরের অফিসিয়াল চেঞ্জ লেগে উল্লেখ নাও থাকতে পারে। WABetaInfo নিশ্চিত করে যে, হোয়াটসঅ্যাপের একটি বৈশিষ্ট্য প্রকাশ করেছে যাতে ব্যবহারকারীরা সরাসরি অ্যাপের মধ্যে তাদের পছন্দের চ্যাট এবং গ্রুপগুলো বেছে নিতে পারেন।

Whats app New Features Effect

এই নতুন বৈশিষ্ট্যটি ব্যবহারকারীদের সবচেয়ে গুরুত্বপূর্ণ কথোপকথন গুলিকে অগ্রাধিকার দিতে সক্ষম করবে এবং একটি নতুন কাস্টম ফিল্টার, ব্যবহারকারীর ঘনঘন যোগাযোগ করার চ্যাট এবং গ্রুপকে সনাক্ত করে, সহজ পরিচালনার মাধ্যমে চ্যাট তালিকার শীর্ষে ফিল্টারের মাধ্যমে সংগঠিত করতে অ্যাক্সেস করতে পারে। যেটি ব্যবহারকারী সংগঠনকে উন্নত করবে।

আরো পড়ুন: Ampere Nexus সম্পূর্ণ চার্জে 136 কিমি পথ চলা

আপনি যদি একজন IOS স্মার্টফোন ব্যবহারকারী হয়ে থাকেন, আর আপনার যদি এই বৈশিষ্ট্যটা না থাকে, তাহলে চিন্তিত হবার কিছুই নেই। কারণ কিছু সংখ্যক ব্যক্তিকেই এই বৈশিষ্ট্যটি দেয়া হয়েছে পরীক্ষা করার জন্য। আগামী সপ্তাহে আরো একাউন্টে এটি পেতে পারে যদি এটি অফিসিয়াল চেঞ্জলগে নির্দেশিত হয়নি।

Whats app Ai Features

Whats app Update Verson

নতুন বৈশিষ্ট্য গুলো অ্যান্ড্রয়েড ভার্সনে আগামী সপ্তাহে আপডেট করা হবে। যদি আপনার হোয়াটসঅ্যাপের মধ্যে এই উন্নত বৈশিষ্ট্য গুলি না পান তাহলে আমরা বলবো, testflight এক থেকে নিয়মিত ভাবে আপনার হোয়াটসঅ্যাপ কে আপডেট করুন। তাহলে আপনার হোয়াটসঅ্যাপ সর্বদা বিশেষ অফার করা সর্বশেষ এবং সবচেয়ে উন্নত বৈশিষ্ট্য গুলির সাথে সজ্জিত থাকবে।

সাধারণ প্রশ্নাবলীউত্তর
চেঞ্জলগ সম্পর্কে?প্রিয় চ্যাট এবং গ্রুপ
স্ট্যাটাস?পরীক্ষামূলকভাবে কর্মরত
সফটওয়্যার উপযুক্তOS 24.11.85-এর জন্য WhatsApp একটি সামঞ্জস্যপূর্ণ আপডেট হিসেবে চিহ্নিত করা হয়েছে।
আগের খবর?মার্ক জুকারবার্গ ঘোষিত নতুন এআই-চালিত ব্যবসায়িক বৈশিষ্ট্য
Whats app Ai Features

todayisbest.com

Related Post

Leave a Comment