pub-2871009482795349

Bajaj Pulsar N125 রাইড করুন হাওয়ার সাথে কথা বলতে

By todayisbest.com

Published on:

Bajaj Pulsar N125 Price : ভারতবর্ষের অন্যতম শীর্ষস্থানীয় দু চাকা নির্মাতা সংস্থা হল বাজাজ অটো। তাদের খুব জনপ্রিয় N সিরিজের নতুন 125 সিসি মোটর সাইকেল বাজারে আনতে চলেছে। কোম্পানির খুবই জনপ্রিয় N 150 সিরিজের এন্টি-লেভেল সেগমেন্ট কে লক্ষ্য করে তৈরি করা হয়েছে এই নতুন পালসার N125 মোটরসাইকেল টি।

bajaj pulsar N125

নতুন বাজাজ পালসার N125- এর স্টাইল, পারফরম্যান্স এবং মাইলেজ একটি খুবই ভালো বাইকের উপস্থাপনা করে। তা দেখে মনে হয় এটি যুবক বাইক প্রেমিকদের কাছে খুবই জনপ্রিয় হয়ে উঠবে। বিশেষভাবে জানা গিয়েছে যে, দেশে গাড়ির চাহিদা কে বিবেচনা করে কোম্পানি এই গাড়িটির প্রদর্শন করছে। বাইকটিকে পুনেতে পরীক্ষা করা হয়। আসুন জেনে নেয়া যাক বাইক টির কিছু বৈশিষ্ট্য।

Pulsar N125 Design

বাজাজ পালসার N125 একটি আকর্ষণীয় আধুনিক ডিজাইনের সাথে দেখতে পাওয়া যাবে। বাইকটিতে একটি লম্বা হ্যান্ডেল বার ও মধ্য সিটে ভাঁজ থাকবে। যা একটা খাড়ার রাইডিংয়ের পজিশনে সাহায্য করে। মাসকুলার ফিউল ট্যাঙ্ক ও তীক্ষ্ণ LED শার্প হেডলাইট একটি অ্যাডভেঞ্চার বাইকের প্রতিশ্রুতি দেয়। সামগ্রিকভাবে বাজাজ পালসার N125 আন্টি লেবেলের সেগমেন্টের মধ্যে একটি আউটস্ট্যান্ড ডিজাইন প্রেজেন্ট করে।

Pulsar N125 ইঞ্জিন এবং পারফরম্যান্স

পালসার এন ১২৫ মোটর সাইকেলটিতে 125 সিসি একক BS6-2.0 ইঞ্জিন মোতায়ন করা হয়েছে যা 12bhp ( 8.82 kW) সর্বোচ্চ শক্তি এবং 11Nm পিক টক উৎপন্ন করে। তাছাড়া রয়েছে ECU সেটিংস যা এই ইঞ্জিনটিকে আরো মসিন করে তুলবে। ইঞ্জিনটি সঙ্গে যুক্ত আছে পাঁচ গতির গিয়ারবক্স। ইঞ্জিনের বৈশিষ্ট্য দেখে বোঝা যায় যে, মোটর সাইকেলটি শ্রেষ্ঠ শ্রেণীর মাইলেজ দেবে। ARAI করা দাবি অনুযায়ী মোটর সাইকেলটি 45Kmpl মাইলেজ দেবে।

bajaj pulsar N125

Pulsar N125 Features

বাজাজ পালসার পালসার টি বিশেষ কিছু বৈশিষ্ট্যের সঙ্গে আসবে বলে মনে করা হচ্ছে। মোটর সাইকেলটিতে সেমি- ইন্সট্রুমেন্ট ক্লাস্টার দেখতে পাওয়া যাবে ফলে স্পিডমিটার, ওডোমিটার, ট্রিপমিটার এবং নেভিগেশন ও ব্লুটুথ কানেক্টিভিটি সংশ্লিষ্ট থাকবে। যা দেখতে একটি সাধারণত LCD ডিসপ্লের মত। ABS (অ্যান্টি লক ব্রেকিং সিস্টেমে) সামনের চাকায় ডিস ব্রেক ও পেছনের চাকায় ড্রাম ব্রেক পাওয়া যাবে। চাকা গুলি 17 ইঞ্চি অ্যালুমিনিয়াম আলাই চাকা। উভয় চাকাতেই টিউবলেস টায়ারের দেখা পাওয়া যাবে। সাথে পাওয়া যাবে ডিসি ইগনিশন এলইডি হেডলাইট এলইডি লাইট এলইডি ডি আর এল।

Pulsar N125 Price

বাজাজ পালসার N125 ভারতের একটি আকর্ষণীয় দামে লঞ্চ করা হয়েছে। দুটি ভেরিয়েন্ট ও রং-এর ওপর ভিত্তি করে, ভিন্নরাজ্যে ভিন্ন দামে পরিবর্তিত হতে পারে। তাই আপনার নিকটবর্তী বাজাজ ডিলারশিপ এর সঙ্গে যোগাযোগ করে নির্দিষ্ট দাম জানতে পারবেন। তবে দিল্লিতে N125- এর প্রাথমিক মূল্য এক লক্ষ টাকা নিচেই হবে বলে মনে করা হচ্ছে। স্মার্ট বাইকটি ২০২৪ সালে অক্টোবর মাসে ভারতের বাজারে লঞ্চ হবে বলে মনে করা হচ্ছে।

bajaj pulsar N125

todayisbest.com

Leave a Comment