pub-2871009482795349

Bgauss RUV350 কেন আপনার প্রথম পছন্দ হতে পারে?

By todayisbest.com

Published on:

Bgauss RUV350 Price : বিগত বছর গুলিতে ভারতবর্ষে ইলেকট্রিক স্কুটারের চাহিদা ব্যাপকভাবে উন্মোচন হয়েছে। ভিন্ন ইলেকট্রিক স্কুটার নির্মাতারা তাদের আধুনিক ফিচারস এর স্কুটার দিয়ে বেশ আলোরন সৃষ্টি করেছে। তাদের সঙ্গে তাল মিলিয়ে Bgauss কোম্পানিও তাদের আসন্ন বৈদ্যুতিক স্কুটার RUV 350 শীঘ্রই ভারতের লঞ্চ হবে বলে আসন্ন করেছে। তবে কোম্পানি পক্ষ থেকে জানানো হয়েছে যে, এটি ভারতবর্ষের প্রথম ” রিক্রিয়েশনাল ইউটিলিটি ভেহিকেল “(RUV )হবে।

বগাস হল একটি ভারতীয় ইলেকট্রিক স্কুটার নির্মাণকারী কোম্পানি। 2019 সালে প্রথম পুনেতে স্থাপিত হয় এবং 2020 সালে প্রথম BG D15 স্কুটার ভারতবর্ষে লঞ্চ করে। পরে C12, C11, C12i এবং C12 প্রো স্কুটার লঞ্চের মাধ্যমে বেশ জনপ্রিয় হয়ে ওঠে। বগাস তাদের নতুন সেগমেন্টর স্কুটার RUV 350 সম্পর্কে অফিসিয়াল ঘোষণা করেন। বগাস মনে করেন ভারতবর্ষে এটি বেশ জনপ্রিয় হয়ে উঠবে।

Bgauss RUV350

RUV350 কেন আপনার প্রথম পছন্দ হতে পারে?

শুধু এটি একটি স্কুটার নয় এটি একটি স্মার্টস্কুটার। প্রত্যেক স্কুটার কোম্পানি পরিবেশ বান্ধবতার দিকে নজর রেখে তাদের জনপ্রিয় স্কুটার গুলি উপবৃষ্ঠ করে থাকেন। কিন্তু বগাস কোম্পানি পরিবেশের সাথে ব্যবহারকারীর ওপর বিশেষভাবে নজর রেখে এই স্কুটার টি লঞ্চ করতে চলেছে।

  • নিরাপদ পার্কিং : যদি আপনি কোথাও পার্কিং করতে চান, আপনার এই ই-স্কুটারটি নো পার্কিং জন জেনে বা এমন অঞ্চল যা পার্কিং এর জন্য উপযুক্ত নাও হতে পারে। তা আপনাকে জানিয়ে দেবে।
  • ট্র্যাকিং এবং মনিটরিং : এই স্মার্ট স্কুটার টির মধ্যে পাওয়া যাবে ট্রাকিং ও মনিটরিং সিস্টেম। যার মাধ্যমে আপনি সর্বদা আপনার স্কুটারটির ওপর নজর রাখতে পারবেন। আপনার স্কুটার টিকে কেউ চুরি বা ক্ষতিগ্রস্ত করতে পারবে না।
  • জিও ফেন্সিং : ট্র্যাকিং এবং মনিটারিং এর সাথে যুক্ত করা আছে জিও ফেসিং। জিও ফ্যাসিং হলো আপনি যে স্থানে অবস্থান করবেন, তার নির্দিষ্ট ব্যাসার্ধের মধ্যে স্কুটারটিকে নিয়ে একটি কাস্টম বেড়া। আর এই বেড়া আপনার স্কুটার যখন অতিক্রম করবে, তখনই আপনাকে জানানো হবে।
  • ব্যাটারি তথ্য : স্কুটারটির মধ্যে যুক্ত করা আছে এমন সিস্টেম যা আপনাকে ব্যাটারি চার্জের এলাটের সাথে ব্যাটারির স্বাস্থ্য সম্পর্কেও সচেতনতা দেবে যা কিছু আপনার জানা দরকার।
  • রাইডিং পরিসংখ্যান : স্কুটারটি আপনার সমস্ত রাইডিং এর ইতিহাস কে বিশ্লেষণ করে, আপনাকে সঠিক চালানোর গতি, দূরত্ব এবং যাত্রার সময় ও তারিখ বিষয়ে সজাগ রাখে।

প্রযুক্তিগতভাবে উন্নত মডেলের সাথে বগাস আপনার ফোনের কয়েকটি স্টেপ এর মাধ্যমে সজাগ ও এক্সেস যোগ্য করে তুলবে।

Bgauss RUV350 স্টাইল, কানেক্টিভিটি এবং আরামের দাবি

বগাস তার এই ইলেকট্রিক স্কুটার RUV 350 সর্বাধিক উন্নত করতে স্টাইলিশ, ডিজাইন, কানেক্টিভিটি, টেকনোলজি এবং সহজ চার্জিং বিষয়গুলির উপর বেশ জোর দিচ্ছে। যদিও কোম্পানির পক্ষ থেকে ব্যাটারি ও চার্জিং এর বিষয়ে কোন স্পেসিফিকেশন প্রকাশ করেনি তবে তারা সুরক্ষা ও আরামের দিক মাথায় রেখে এই স্কুটারটিকে ডেভেলপমেন্ট করার কথা বলেছে।

Bgauss RUV350

Bgauss RUV350 কেমন হতে পারে?

RUV350 এর ছবিগুলো দেখে কিছুটা বোঝা যায় যে, স্কুটারটিতে বিশাল ফুটপেস এর সাথে লাগেজ হুক ও সম্ভবত সিটের নিচে বড়-স্টোরেজ থাকবে। এখনকার স্কুটারগুলির মতন সম্পূর্ণ এলইডি হেডলাইট এবং টেল লাইট দেখতে পাওয়া যাবে আর ইন্সট্রুমেন্ট ক্লাস্টার সম্পূর্ণরূপে ডিজিটাল হবে বলে আশা করা যায়। স্কুটারটি বর্তমান স্কুটারগুলির থেকে সম্পূর্ণ আলাদা ও স্টাইলিস্ট হবে বলে মনে হচ্ছে যা ইয়ং জেনারেশন কে ঘায়েল করতে পারে।

RUV350 প্রতিদ্বন্দ্বী

বর্তমান সময়ে প্রতিযোগিতামূলক বাজারে বগাস- এর RUV 350 ইলেকট্রিক স্কুটার, কতটা সাফল্য অর্জন করবে সে বিষয়ে বলা খুবই কঠিন। তবে RUV মূল্যের উপর নির্ধারিত করতে পারে স্কুটারটির প্রতিদ্বন্দ্বিতা। এই সময়ের জনপ্রিয় হিরো, টিভিএস, সুজুকি ও বাজাজের মত ব্যান্ডগুলি সাথে লড়াই করতে হবে বগাসকে।

Bgauss RUV350

RUV 350 Price in India

25 শে জুন ভারতবর্ষে প্রথম আত্মপ্রকাশ করতে চলেছে আসন্ন এই ইলেকট্রিক স্কুটারটি যা বগাস কোম্পানির একটি বড় সেগমেন্ট হতে চলেছে। নিরাপত্তা, কর্ম ক্ষমতা, নির্ভরযোগ্যতা ওপর নজর রেখে গুণমানের পণ্য ব্যবহার করে বগাস কোম্পানি এই ইলেকট্রিক স্কুটার নির্মাণ করছে। ফলে এই স্কুটারটির মূল্য কত হবে তা এখনো পর্যন্ত নির্ধারিত করেনি। তবে বাজারে অন্যান্য স্কুটার গুলির দিকে লক্ষ্য রেখে আশা করা যায় যে এটির মূল্য প্রায় 1 লক্ষ টাকার মধ্যে হতে পারে।

todayisbest.com

Leave a Comment