pub-2871009482795349

BOOMERANG বেস্ট কমেডি ফিল্ম 2024

By todayisbest.com

Published on:

BOOMERANG রিলিজ ডেট : হিন্দি চলচ্চিত্র “ফির হেরাফেরি” কে টক্কর দিতে এগিয়ে আসছে, বাংলা ইন্ডাস্ট্রির নতুন চলচ্চিত্র BOOMERANG। কিছুদিনের মধ্যেই চলচ্চিত্রটির দেখা মিলবে সিনেমা ঘরে। এটি একটি বাংলা ভাষার সাইন্স ফিকশন একশন কমেডি ফিল্ম। ফিল্মটির প্রথম অফিসিয়াল টেলার আসার পর কিছুদিনের মধ্যে ১৪ লাখ ভিউয়ার্স এবং ৪৪ হাজার লাইক ইতিমধ্যেই সংগ্রহ করেছে। বাংলা ইন্ডাস্ট্রির ফ্যান ফলোয়ার্সদের এই উচ্ছ্বাস দেখে মনে হচ্ছে, ফিল্মটি বেশ জনপ্রিয়তা অর্জন করবে।

BOOMERANG

ফিলেম বুমেরাং হলো একটি বাংলা সিনেমা জগতে আসা উত্তেজনাপূর্ণ চলচ্চিত্র। ফিল্মটির কাহিনী, অভিনেতা ও নির্মাণ সম্পর্কে এই প্রবন্ধে আমরা আলোচনা করব। এই কমেডি ফিল্মটি সম্পর্কে জানতে আমাদের সাথে শেষ পর্যন্ত থাকুন।

BOOMERANG অভিনেতা অভিনেত্রী

ফিল্মটিতে বাংলা ইন্ডাস্ট্রির বড় বড় অভিনেতা অভিনেত্রীদের দেখা মিলেছে। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন জিৎ এবং তার সহসঙ্গী হিসেবে আছেন রুক্মিণী মৈত্র। কমেডি জগতের খরাজ বন্দ্যোপাধ্যায়, সৌরভ, অম্বরিশ, কাঞ্চন ও পরান বন্দ্যোপাধ্যায়ের মতো ব্যক্তিতাদের অভিনয় দিয়ে ভরিয়ে তুলেছে বুমেরাং ফিল্মটিকে।

BOOMERANG

BOOMERANG কাহিনী

বুমেরাং ফিল্মটির রোমাঞ্চকর কাহিনী মন কারবে সকল দর্শকের। অফিসিয়াল টেলারটিতে সম্পূর্ণভাবে বোঝানো হয়েছে, কাহিনীর মূল চরিত্র নিজের ভালোবাসা ও নিজেকে বাঁচাতে তৈরি করেন একটি রোবট। মানুষ ও যন্ত্রের সম্পর্ককে দেখানো একটি কাহিনীর যা বাংলা ইন্ডাস্ট্রিতে এর আগে কখনো হয়নি। রোবট সিনেমার কাহিনীটিতে, বিশেষভাবে নেতৃত্ব করেছে। ফলে দশকেরা আর আকৃষ্ট হয়ে পড়েছে সিনেমাটি দেখার জন্য। আর যেখানে বাংলা ইন্ডাস্ট্রির সৌরভ, খরাজ ও অম্বরিশ মতো কমেডিয়ান দেখা মিলবে, সেই ফিল্ম তো সোনায় সোহাগা হবেই।

BOOMERANG নির্মাতা

বুমেরাং ২০২৪ সালের বাংলা ভাষার ভারতীয় সায়েন্স ফিকশন হাস্যরসাত্মক চলচ্চিত্র। যেটি কে জিতজ ফিল্মওয়ার্কস এবং গ্রাসরুট এন্টারটেইনমেন্টের ব্যানারে, জিৎ, গোপাল মদনানী ও অমিত জুমরানী দ্বারা প্রযোজিত এবং পরিচালনা করেছেন সৌভিক কুণ্ডু। নির্মাতারা ফিল্মটির বেশিরভাগ অংশই VFX দ্বারা সংগঠিত করেছে।

BOOMERANG

BOOMERANG রিলিজ ডেট

২’ঘণ্টা ১৪ মিনিটের এই ২D কমেডি বাংলা ভাষার ফিল্মটি ৭ই জুন ২০২৪ এ সিনেমা ঘরে দেখতে পাওয়া যাবে। আপনারা যদি এই ফিল্মটি দেখতে আকৃষ্ট থাকেন তাহলে আমরা আপনাকে বলব এখন থাকতেই বুক মাই শোয়ে গিয়ে টিকিট বুক করে নিতে পারেন।

অফিসিয়াল টেলার

BOOMERANG বাজেট এবং বক্স অফিস

চলচ্চিত্রটির বাজেট সম্পর্কে নির্মাতারা কোন তথ্য প্রদান করেনি তবে বাংলা ইন্ডাস্ট্রির বড় বড় অভিনেতা এবং ফিল্মটির মধ্যে VFX এর ব্যবহার ও অন্যান্য সরঞ্জাম নিয়ে ভালোই ব্যয় ভুল হবে বলে মনে করা হচ্ছে।
বাংলা ইন্ডাস্ট্রির এটি বড় কমেডি অ্যাকশন ও সাইন্স সমন্বয়ে গঠিত ফিল্ম। যা ফ্যান ফলোয়ারদের উপর বিশেষভাবে প্রভাবিত করেছে। দেখার বিষয় বক্স অফিসে কতটা জায়গা করে নিতে পারে এই ফিল্ম। ফিল্মটির বক্স অফিস সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন। ভবিষ্যতে আমরা ফিল্মটির বক্স অফিস কালেকশন সম্পর্কে আপনাদের তথ্য প্রদান করব।

todayisbest.com

1 thought on “BOOMERANG বেস্ট কমেডি ফিল্ম 2024”

Leave a Comment