Devara Part 1 (অ্যাকশন আর থ্রিলারের ডোজ)

By todayisbest.com

Published on:

Devara First Look: বলিউডের পর এবার টলিউডও নিয়ে আসছে এক রোमाঞ্চকর থ্রিলার ছবি – “দেবরা”। এই ছবিটি নিয়ে উত্তেজনা চরমে উঠেছে সিনেমাপ্রেমীদের মধ্যে।মুক্তি পেয়েছে ছবিটির প্রথম টিজার, আর তাতে দেখা গেছে রহস্য, রোমাঞ্চ আর অ্যাকশনের এক দারুণ মিশ্রণ।

আমাদের আরেকটি চমৎকার নিবন্ধে স্বাগতম। আজকের নিবন্ধে আমরা “দেবরা” হিন্দি ট্রেলার সম্পর্কে কথা বলতে যাচ্ছি। এটি একটি বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র। এর ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। এই ছবিতে আমরা অনেক বড় বড় অভিনেতাকে দেখছি। যেখানে দেখা যাবে জুনিয়র এনটিআর, জানভি কাপুর, সাইফ আলি খান, প্রকাশ রাজ প্রমুখকে।

Devara feature
_ Devara Trailer

Devara ট্রেলার

Devara ট্রেলারে আমরা অনেক দুর্দান্ত দৃশ্য দেখতে পাচ্ছি। আমরা আপনাকে বলি যে এই ছবিতে আমরা খুব আকর্ষণমূলক একটি দুর্দান্ত গল্প দেখতে পাব। অনেকদিন ধরেই এই ছবির জন্য অপেক্ষা করছিলেন দর্শকরা। এই ছবিতে এমন কিছু দৃশ্য রয়েছে যা আপনাকে আনন্দ দেবে। ট্রেজারের শুরুতেই সমুদ্রের তুমুল তুফানে একটি জাহাজকে এদিক-ওদিক আছড়ে ফেলছে, অন্যদিকে একটি জাহাজ ডকেএর মধ্যে জল আছে পড়ছে। ট্রেজারে আরও দেখানো হয়েছে জেলের মধ্যে বন্দী আছে অনেক লোক আর বাইক নিয়ে হিরো এগিয়ে আসছে তাদের দিকে, যেন তার বহুদিনের প্রত্যাশিত প্রতিশোধ, এখনই সে শেষ করতে চায়।এই ট্রেলারের কমেন্ট সেকশনে মানুষ প্রচুর তাদের ভালোবাসা দিয়েছে।

অভিনেতা ও নির্মাতা

“দেবরা” ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা এন.টি. রামা রাও জুনিয়র। তার সাথে রয়েছেন জানভি কাপুর ও ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন সাইফ আলী খান। ছবিটি পরিচালনা করেছেন কোরাতলা শিব। তিনি আগেও বেশ কয়েকটি সফল ছবি উপহার দিয়েছেন।এন টি আর এর সাথে সাইফ আলী খানের প্রথম সিনেমা। তাই এই ছবিটি নিয়েও দর্শকদের প্রত্যাশা অনেকটাই বেশি।

দেবরা মুক্তির তারিখ

এই দুর্দান্ত ফিল্ম  5 এপ্রিল 2024 প্রেক্ষাগৃহে মুক্তির জন্য নির্ধারিত হয়েছে৷অনেকদিন ধরেই এই ছবির জন্য অপেক্ষা করছিলেন দর্শকরা। গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনা হচ্ছে ছবিটি। সর্বত্র মানুষ শুধু এই ছবির মুক্তির তারিখ নিয়ে কথা বলছে।Devara ছবিতে একটি আলাদা দুনিয়ার গল্প দেখানো হবে। এটি নিজেই একটি দুর্দান্ত চলচ্চিত্র হতে চলেছে। অনেকেই এই ছবির প্রশংসা করতে ক্লান্ত হন না।

Devara part 1
_ Devara

Devara Cast

Devara ট্রেলার প্রকাশের পর থেকে , লোকেরা এর কাস্টিং নিয়ে আলোচনা শুরু করেছে৷ এতে আমরা অনেক বড় বড় শিল্পীর দেখা পাচ্ছি।

অভিনেতাচরিত্র
এন.টি. রামা রাও জুনিয়রদেবরা
সইফ আলি খানভাইরার
জানভি কাপুরথাঙ্গাম
প্রকাশ রাজ
শ্রীকান্ত
শাইন টম চাকো
নারাইন
কালাইয়ারাসন
অভিমন্যু সিং
মুরলি শর্মা
___দেবরা কাস্ট

ডেবরা ট্রেলারের জনপ্রিয়তা

এর ট্রেলার প্রকাশের সাথে সাথেই লোকেরা এটি বারবার দেখেছে। শুধু তাই নয়, এই লোকেরা সোশ্যাল মিডিয়ায় এই ট্রেলারটি শেয়ারও করছেন। এই ট্রেলারের মন্তব্য বিভাগে লোকেরা প্রচুর মন্তব্য করছে।ইতিমধ্যেই এই ছবির প্রতি মানুষের বিশ্বাস জড়িয়ে আছে। মানুষ এই ছবিটি দেখার জন্য মরিয়া হয়ে উঠছে।

ডেবরা মুভির বাজেট

এই মুভিটি শুটিং ভারতের বিভিন্ন রাজ্যে স্যুট করা হয়েছে এবং এই ফিল্মের মধ্যে অনেক বড় বড় বলিউড ও টলিউডের মহারথীদের দেখা গিয়েছে। তাই এই ফিল্মের বাজেট ৩০০ কোটি কেউ ঝাপিয়ে গিয়েছে। প্রডিউসার এবং ডাইরেক্টররা মনে করেন যে, এটি একটি বড় বক্স অফিস কালেকশনের মুভি হতে পারে।

Devara

todayisbest.com