pub-2871009482795349

EeVe Xeniaa 2.0 IOT সক্ষম সেরা ইলেকট্রিক টু হুইলার

By todayisbest.com

Published on:

What is the Price Of EeVe Xeniaa in India: ইদানিং সময়ে, ভারতীয় বৈদ্যুতিক দ্বি-চক্র নির্মাতা কোম্পানিগুলির নামের লিস্টে আরো একটি EeVe নাম উঠে আসছে। নতুন মুম্বাইয়ের এই কোম্পানিটি তাদের জনপ্রিয় স্কুটার এক্সিনিয়ার আপগ্রেটেড সংস্করণ বাজারে আনতে প্রস্তুত। এই নতুন স্কুটারটিতে অনেক উল্লেখযোগ্য পরিবর্তন ও দূরত্ব অতিক্রম করার ক্ষমতা বৈশিষ্ট্য আছে।

EeVe Xeniaa 2.0

ডুয়েল ডিস ব্রেকের সাথে স্মার্ট বৈশিষ্ট্য ও ডুয়েল রংয়ের সমন্বয়ে আকর্ষণীয় ডিজাইন দ্বি-চক্র টিকে আরো আকৃষ্ট করবে চালকদের। আপনি যদি একটা স্টাইলিস্ট গাড়ির সাথে দীর্ঘ মাইলেজের গাড়ি খোঁজেন, তাহলে এই স্কুটারটি আপনার জন্য পারফেক্ট হতে পারে। স্কুটারটির বৈশিষ্ট্য ও অন্যান্য বিষয় সম্পর্কে আরো তথ্য পেতে এই আর্টিকেলের শেষ পর্যন্ত আমাদের সাথে থাকুন।

EeVe Xeniaa 2.0 নতুন ডিজাইন

গাড়িটির প্রথম লুক-এই আপনার মনে হবে, কেউ আপনার দিকে বড় বড় চোখ নিয়ে এগিয়ে আসছে। সম্পূর্ণ গাড়িটিতে ডুয়েল রংয়ের কম্বিনেশন আলাদা ডিজাইনের রূপান্তরিত করে। তার সাথে হেডলাইট, টেললাইট, বড় লেকপেস, স্টাইলিস্ট চাকা, আরামদায়ক গদির সিট যা গাড়িটিকে সম্পূর্ণ স্টাইলিস্ট বানাতে সাহায্য করে।

EeVe Xeniaa 2.0

Xeniaa 2.0 ইঞ্জিন ও মাইলেজ

৭১ কেজি EeVe Xeniaa মধ্যে দেখতে পাওয়া যাবে বোশ বিএলডিসি ২৫০ ওয়াটের বৈদ্যুতিক মোটর ইঞ্জিন। যেটি একবার সম্পূর্ণ চার্জে ৭০-৮০ কিলোমিটার পথ অতিক্রম করতে পারে। যা আগের মডেলের চেয়ে প্রায় ২০ কিমি বেশি। এটি নিশ্চিত যে যাত্রীদের পুরানো মডেলের থেকে নতুন মডেলটি বেশি দূরত্বের পথ অতিক্রম করার আশ্বাস দেয়।

Xeniaa 2.0 আকর্ষণীয় বৈশিষ্ট্য

এই স্কুটারটির স্মার্ট বৈশিষ্ট্যের জন্য ব্যবহারকারীদের কাছে বেশ আলোচ্যের বিষয় উঠেছে। এই মোটরসাইকেলটির মধ্যে আপনি পাবেন অনেক আধুনিক বৈশিষ্ট্য। যেমন….

  • ইলমিনাটিং ইগ্নিশন সুইচ: গাড়ি চালু করা ও গাড়িটিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য স্টার্ট করা। দুটি পদ্ধতি উপলব্ধ আছে এই সুইচ এর মধ্যে।
  • বুট লাইট: এই স্মার্ট স্কুটারটির মধ্যে লক্ষ্য পাওয়া যাবে বুট লাইটের। যার মাধ্যমে আপনি আপনার স্কুটারের ব্যাটারি সম্পর্কে তথ্য পেতে পারেন।
  • ইউএসবি পোর্ট: আপনার স্মার্ট ফোনকে চার্জে করার জন্য।
  • বোতল কেস: চালকের পিপাসা মেটাতে বা সঙ্গে জল রাখতে বোতল কেসের বৈশিষ্ট্য সংযুক্ত আছে।
  • ব্লুটুথ: ব্লুটুথ সংযোগ থাকার ফলে আপনি আপনার স্মার্টফোনের সাহায্যে গাড়িটির আপডেট পেতে পারেন।
  • মিউজিক স্পিকার: গাড়ি চালানো সময় মিউজিক শোনা বা ম্যাপ নেভিগেশন এর অবস্থান বোঝার জন্য স্কুটারটির সাথে মিউজিক স্পিকার পাওয়া যাবে।
  • ডিজিটাল মিটার: যেখানে আপনি স্পীডোমিটার, ট্রিপমিটার, ইন্ডিকেট ও কম ব্যাটারি সতর্কতা সংকেত দেখতে পাবেন।
  • অ্যান্টি চুরি আলাম: বাইকটিকে কেউ চুরি করতে চাইলে আপনার স্মার্টফোনের মধ্যে সংকেতের সাথে, বাইকটির মধ্যেও এলার্ম বেজে উঠবে।
EeVe Xeniaa 2.0

Xeniaa 2.0 নির্ধারিত মূল্য

আপনি যদি একটা চমৎকার রাইডিং অভিজ্ঞতা জন্য টু হুইলার সুইচ করার পরিকল্পনা করেন তাহলে গাড়িটির টেস্ট রাইড নিতে পারেন। ইলেকট্রিক স্কুটারটি ভারতের প্রধান শহরগুলির EeVe ইন্ডিয়া ডিলার আউটলেটে পাওয়া যায়। গাড়িটির স্মার্ট বৈশিষ্ট্য ও স্পেসিফিকেশন এর উপর ভিত্তি করে কোম্পানি ৮৭ হাজার টাকা থেকে শুরু করেছেন। এখানে ইএমআই সুবিধা পাবেন।

Xeniaa 2.0 চমৎকার পেসিফিকেশন

এটি একটি পরিবেশবান্ধব বৈদ্যুতিক স্কুটার। যা কোন ধরনের ধোঁয়া বা নিঃসরণ ও বায়ু দূষণ না করে কমাতে সাহায্য করে।

আলোডিআরএল লাইট
সামনের স্টাইলটেলিস্কোপিক সাসপেনশন
টায়ারের আকার এবং প্রকার90/100-10 টিউবলেস
মোটর250 ওয়াট বোশ
পরিসর70 কিমি – 80 কিমি*
ব্রেকডুয়াল ডিস্ক
ব্যাটারি60V 20AH লিথিয়াম আয়ন
চার্জ করার সময় (ঘন্টা)3 থেকে 4 ঘন্টা
বহন ক্ষমতা140 কেজি
শারীরিক প্রকারবৈদ্যুতিক স্কুটার
মূল্য৮৭ হাজার টাকা
EeVe Xeniaa 2.0

todayisbest.com

Leave a Comment