Hero Xoom 160 (অ্যাডভেঞ্চারের জন্য তৈরি শক্তিশালী স্কুটি)

By todayisbest.com

Published on:

Hero Xoom: বাইক প্রেমীদের জন্য আনন্দের খবর! হিরো মোটোকর্প তাদের নতুন অ্যাডভেঞ্চার স্কুটি এক্সুম ১৬০ নিয়ে ভারতীয় বাজারে ঝড় তুলতে আসছে। ইতিমধ্যেই ইটালির মিলানো মোটো সাইকেল শোতে এই দুর্দান্ত স্কুটিটি উন্মোচন হয়েছে।এক্সুম ১৬০ অ্যাডভেঞ্চার প্রেমীদের জন্য দুর্দান্ত এক স্কুটি। শক্তিশালী ইঞ্জিন, আরামদায়ক ডিজাইন এবং উন্নত নিরাপত্তা বৈশিষ্ট্য সহ এটি আপনার রাইডের অভিজ্ঞতাকে এক নতুন উচ্চতায় নিয়ে যাবে।

হিরোর ঝুলি থেকে ঝরে পড়ল অ্যাডভেঞ্চারের নতুন সহচার – এক্সুম ১৬০! এই দুর্দান্ত স্কুটি আপনাকে শুধু শহরের রাস্তা কাটানোর নয়, অজানা পথে ধেয়ে যেতে, অচেনা উচ্চতা ছুঁতে ডেকে আনছে।গাড়িটিকে চারটি রঙে ও তিনটি XOOM VX, XOOM LX এবং XOOM ZX ভেরিয়েন্টে পাওয়া যাবে।

Hero Xoom Engine

হিরো এক্সুম ১৬০-এ রয়েছে ১১০.৯ সিসি, এয়ার কুলড ৪- স্ট্রোক SI ইঞ্জিন। এই ইঞ্জিনটি সর্বোচ্চ 6.0kW (8.05 BHP) @ 7250 প্রতি মিনিট (RPM) বিএইচপি শক্তি এবং 8.70 Nm @ 5750 বিপ্লব প্রতি মিনিট (RPM) এনএম টর্ক উৎপন্ন করতে সক্ষম। এই শক্তিশালী ইঞ্জিনটি আপনাকে যে কোনো রাস্তায় দ্রুত এবং আত্মবিশ্বাসের সাথে এগিয়ে যেতে সাহায্য করবে।

hero xoom engine
_Engine

Hero Xoom Design

হিরো এক্সুম ১৬০ শুধুই একটি স্কুটি নয়, এটি একটা শিল্পকর্ম। এর ডিজাইন এতটাই দৃষ্টিনন্দন এবং অ্যাডভেঞ্চারের জন্য এতটাই উপযুক্ত যে আপনি প্রথম দর্শনেই মুগ্ধ হয়ে যাবেন।

মাস্কুলার বডিওয়ার্ক: এক্সুম ১৬০-এর মাস্কুলার বডিওয়ার্ক আপনাকে যে কোনো রাস্তায় আত্মবিশ্বাসের সাথে এগিয়ে যেতে উৎসাহিত করবে। উঁচু ফ্রন্ট, চওড়া টায়ার এবং স্পোর্টি সিলুয়েট এটিকে অন্য স্কুটি থেকে আলাদা করে।

উঁচু সিটিং পজিশন: উঁচু সিটিং পজিশন আপনাকে রাস্তার দৃশ্য পরিষ্কার দেখতে এবং আরও ভালোভাবে নিয়ন্ত্রণ করতে সাহায্য করবে। এটি অফ-রোড অ্যাডভেঞ্চারের জন্যও উপযুক্ত।

আকর্ষণীয় হেডলাইট: স্প্লিট এলইডি হেডলাইটটি শুধুই আলোকপাত করেনা, এটি আপনার স্কুটিকে একটি আকর্ষণীয় চেহারাও দেয়।

hero xoom head light
_Head Light

Hero Xoom Safety

হিরো এক্সুম ১৬০ শুধুই একটি দুর্দান্ত অ্যাডভেঞ্চার স্কুটি নয়, এটি আপনার নিরাপত্তার কথাও মাথায় রেখে তৈরি করা হয়েছে। এই শক্তিশালী স্কুটিটি বিভিন্ন উন্নত নিরাপত্তা বৈশিষ্ট্য সমৃদ্ধ, যা আপনাকে যে কোনো রাস্তায় নিশ্চিন্তে এগিয়ে যেতে সাহায্য করবে।

ব্রেকিং সিস্টেম:

  • এর দুই চাকাতেই রয়েছে ডিস্ক ব্রেক, যা উচ্চ ক্ষমতার সাথে ব্রেকিং করতে সাহায্য করে।
  • ফ্রন্ট হুইলে ১৩০ মিমি ডিস্ক এবং রিয়ার হুইলে ১৩০ মিমি ডিস্ক রয়েছে, যা যে কোনো গতিতে নিরাপদে ব্রেক করার ক্ষমতা রাখে।
  • কম্বাইন্ড ব্রেকিং সিস্টেম (CBS) রয়েছে, যা দুই চাকাকে একসাথে ব্রেক করে, সামনের চাকার উপর বেশি চাপ পড়া রোধ করে।
hero xoom brake
_Brake

সাসপেনশন:

  • এক্সুম ১৬০-এর ফ্রন্টে টেলিস্কোপিক হাইড্রোলিক ফর্ক এবং রিয়ারে স্প্রিং লোডেড হাইড্রোলিক ড্যাম্পার সহ ইউনিট সুইং আছে, যা যে কোনো রাস্তার অসমানতাকে সহজেই মোকাবেলা করে।
  • টিউবলেস টায়র পঞ্চার হলেও হঠাৎ বাতাস ছেড়ে যাওয়ার ঝুঁকি কম, ফলে আপনি নিরাপদে গন্তব্যে পৌঁছাতে পারবেন।
hero Xoom Suspension
_Suspension

Hero Xoom Feature

গাড়িতে অ্যাডভান্স প্রজেক্টর এল ই ডি হেডলাইট থাকার জন্য আপনি অন্ধকারের মধ্যে সুন্দর ড্রাইভ করতে সক্ষম হবেন।
গাড়িটির মধ্যে রয়েছে একটি ডিজিটাল স্পিডোমিটার যেটি আর টি এম আই ও ডিটিইর মত একাধিক মূল বৈশিষ্ট্যের সঙ্গে যুক্ত।
১২ সেন্টিমিটার চওড়া টাওয়ার লাগানোর জন্য গাড়িতে স্লিপ করার সম্ভাবনা খুবই কম।
স্কুটির মধ্যে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করা হয়েছে, স্কিনের মধ্যে আপনি দেখতে পারবেন রিয়েল টাইম মাইলেজ সূচক ও তার সাথে সাথে আপনার ফোনে আসা আগত কলার আইডি এবং এসএমএস। ফোনটিকে বাইকের স্ক্রিনে সংযোগ করার জন্য বুলুটুথ ব্যবহার করতে হবে।
তাছাড়াও বাইকটির মধ্যে আছে এলইডি বাতিসহ বড় আন্ডারশিপ স্টোরেজ এবং সামনে রয়েছে গ্লাভ বক্স ও ইউএসবি মোবাইল চার্জিং পোর্ট। এই সবকিছুই একটি রাইডার কে আকৃষ্ট করে তুলবে।অ্যালাম স্ট্যান্ড: নিরাপদে পার্ক করুন।

Hero Xoom Price

গাড়িটি এক্স শো-রুম মূল্য ৭১ হাজার থেকে শুরু করে ৮০ হাজার পর্যন্ত। ভেরিয়েন্ট ও কালারের হিসাবে এর মধ্য নির্ধারিত হতে পারে।

কিভাবে কিনবেন

এই ট্রু-হুইলার স্কুটিকে দুটি মাধ্যমে কেনা যায়।
অনায়াসে অনলাইনে আপনার টু হুইলার বুক করুন দ্রুত এবং সুবিধাজনকভাবে।
দ্বিতীয় টি হল : আপনার পার্শ্ববর্তী এলাকায় ডিলারশিপ এর কাছে গিয়ে আপনার নথি জমা করে আপনার বাসায় গাড়িটি আপনি বাড়ি নিয়ে আসতে পারেন।

এক্সুম ১৬০-এর সিঙ্গল-পিস সিট এবং উঁচু হ্যান্ডেলবার আপনাকে দীর্ঘ রাস্তাও ক্লান্তি ছাড়া অতিক্রম করতে সাহায্য করবে। এছাড়াও, ডিজিটাল কনসোল, স্মার্ট কী, রিমোট কী ইগনিশন সহ বিভিন্ন ফিচারের মাধ্যমে আপনার রাইড আরও আরামদায়ক হবে।

Hero Xoom 100

todayisbest.com