Hyundai Grand i10 NIOS উপর ৪৮০০০ টাকা ছাড় সীমিত সময়ের জন্য

By todayisbest.com

Updated on:

Grand i10 NIOS: ২০২৪ নতুন বছর আসার আগে হন্ডাই কোম্পানি তার সমস্ত গাড়ির উপর অনেক ছাড় দিয়েছে। তার মধ্যে হন্ডাই GRAND I10 NIOS এর গাড়িটির ওপর ৪৮০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে বলে তথ্য পাওয়া গেছে হুন্ডাই এর নিজস্ব ওয়েবসাইট থেকে।হন্ডাই গ্র্যান্ড আই১০ নিওস হল একটি নতুন হ্যাচব্যাক যা হন্ডাই মোটর ইন্ডিয়া দ্বারা বাজারে আনা হয়েছে। এটি গ্র্যান্ড আই১০-এর একটি আপগ্রেড মডেল, যা ভারতের সবচেয়ে জনপ্রিয় হ্যাচব্যাকগুলির মধ্যে একটি।নিওস তার আকর্ষণীয় ডিজাইন, শক্তিশালী ইঞ্জিন, আধুনিক ফিচার এবং উন্নত নিরাপত্তার জন্য প্রশংসিত হয়েছে। এটি একটি দুর্দান্ত প্যাকেজ যা প্রতিটি টাকার মূল্য দেয়।

Hyundai Grand i10 NIOS
_Hyundai Grand i10 NIOS

Hyundai Grand i10 NIOS অফার

হুন্ডাই কোম্পানি তার এই নতুন গাড়ি, গ্র্যান্ড আই১০ নিওস উপর ৪৮০০০ টাকা পর্যন্ত ছাড় দিয়েছে। এগুলির মধ্যে আছে এক্সচেঞ্জ বোনাস, কর্পোরেট ডিসকাউন্ট, বিনিময় বোনাস। তবে আরো সঠিকভাবে জানতে আপনার নিকটবর্তী হন্ডাই শোরুমে গিয়ে এই বিষয়ে আপনি তথ্য সংগ্রহ করতে পারেন।অফারটি ৩১শে ডিসেম্বর ২০২৩ পর্যন্তই পাওয়া যাবে।

Grand i10 NIOS মূল্য

হন্ডাই কোম্পানি তার নতুন গাড়িটিকে পাঁচটি রূপ এবং আটটি রঙের বিকল্পে ভারতীয় বাজারে অন্তর্ভুক্ত করেছে এবং এর দিল্লিতে এক্স শোরুম মূল্য নির্ধারিত করেছে ৫.৮৪ লক্ষ টাকা থেকে ৮.৫০ লক্ষ টাকা।বিভিন্ন রাজ্য অনুযায়ী বিভিন্ন মূল্য হয়ে থাকে।

পশ্চিমবঙ্গ রাজ্যের মূল্য চ্যাট
_পশ্চিমবঙ্গ রাজ্যের মূল্য চ্যাট

i10 NIOS নিরাপত্তা বৈশিষ্ট্য

হুন্দাই গ্র্যান্ড আই১০ নিওস তার উন্নত নিরাপত্তা ফিচারের জন্য প্রশংসিত হয়েছে। গাড়িটি গ্লোবাল এনCAP ক্র্যাশ টেস্টেও ৪-স্টার রেটিং অর্জন করেছে।নিওসে রয়েছে:

  • ডুয়েল এয়ারব্যাগ
  • এবিএস
  • ইবিডি
  • ট্রাকশন কন্ট্রোল
  • ইলেকট্রনিক স্টেবিলিটি প্রোগ্রাম (ESP)
  • হিল-স্টার্ট অ্যাসিস্ট
  • পার্কিং সেন্সর
  • পার্কিং অ্যাসিস্ট্যান্ট
NIOS SAFETY
_NIOS SAFETY

বৈশিষ্ট্য গুলি যেভাবে কাজ করে :

ডুয়েল এয়ারব্যাগ ড্রাইভার এবং সামনের যাত্রীকে রক্ষা করে। এবিএস ব্রেকিংয়ের সময় চাকাগুলিকে লক করা থেকে রোধ করে। ইবিডি ব্রেকিংয়ের সময় ইঞ্জিনকে বন্ধ করে দেয়, যা ব্রেকিং দূরত্ব কমাতে সাহায্য করে। ট্রাকশন কন্ট্রোল পিছলে যাওয়া রোধ করে। ESP গাড়িকে নিয়ন্ত্রণে রাখতে সাহায্য করে। হিল-স্টার্ট অ্যাসিস্ট পাহাড়ি রাস্তায় শুরু করা সহজ করে তোলে। পার্কিং সেন্সর এবং পার্কিং অ্যাসিস্ট্যান্ট পার্কিংকে সহজ করে তোলে।

Grand i10 NIOS ইন্টেরিয়র ডিজাইন

হুন্দাই গ্র্যান্ড আই১০ নিওসের ইন্টেরিয়রটি নতুন এবং আরামদায়ক। এটিতে একটি প্রশস্ত এবং বায়ুময় কেবিন রয়েছে যা পাঁচজন যাত্রীকে আরামদায়কভাবে আবাস দিতে পারে। গাড়িটির ইন্টেরিয়র ডিজাইনে ডুয়াল-টোন কালার থিম ব্যবহার করা হয়েছে যা গাড়িকে আরও আকর্ষণীয় করে তুলেছে।

grand i10 nios cabin
_কেবিন

নিওসের ড্যাশবোর্ডটি পরিষ্কার এবং কার্যকরীভাবে ডিজাইন করা হয়েছে। এটিতে একটি ৮ ইঞ্চির টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম রয়েছে যা অ্যান্ড্রয়েড অটো এবং অ্যাপল কারপ্লে সমর্থন করে। ইনফোটেইনমেন্ট সিস্টেমটি ব্যবহার করা সহজ এবং এটি ব্লুটুথ সংযোগ, নেভিগেশন এবং রিয়ার ভিউ ক্যামেরার মতো ফিচার অফার করে।

Hyundai Grand i10 NIOS Display Screen
_Display Screen

ড্রাইভারের সিটটি ফোল্ডিং আর্মরেস্ট এবং উচ্চতা সমন্বয়ের সাথে এসেছে। সামনের আসনের পিছনে ম্যাগাজিন রাখার পকেট রয়েছে। পিছনের আসনগুলোও আরামদায়ক এবং সেগুলো ৬০:৪০ ভাগে ভাঁজ করা যায়, যা বুট স্পেস বাড়িয়ে দেয়।অন্যান্য উল্লেখযোগ্য ইন্টেরিয়র ফিচারগুলির মধ্যে রয়েছে অটো ক্লাইমেট কন্ট্রোল, ক্রুজ কন্ট্রোল, রিয়ার AC ভেন্ট এবং সানরুফ (শীর্ষ মডেলগুলিতে)।

Hyundai Grand i10 NIOS Cabin

Hyundai Grand i10 NIOS ইঞ্জিন

হুন্দাই গ্র্যান্ড আই১০ নিওস দুটি দুর্দান্ত ইঞ্জিন অপশন নিয়ে আসে, আপনার ড্রাইভিংয়ের চাহিদা মেটাতে দুটোই দুর্দান্ত। প্রথমটি হল ১.২-লিটার কাপ্পা 3-সিলিন্ডার ইঞ্জিন, যা শহরের রাস্তায় মসৃণ চলাচলের জন্য নিখুঁত। ৮৩ PS পাওয়ার এবং ১১৪ Nm টর্ক সহকারে, এই ইঞ্জিনটি দৈনন্দিন কাজ চালানোর জন্য যথেষ্ট শক্তিশালী। এটি ট্রাফিক জট অতিক্রম করে দ্রুত গতি তুলতে পারে এবং ইঞ্জিন খরচও তুলনামূলকভাবে কম।

Hyundai Grand i10 NIOS engine
_Engine

যদি আপনি একটু বেশি থ্রিল পছন্দ করেন, তাহলে ১.০-লিটার টর্বোচার্জড ইঞ্জিনটি আপনার জন্য। ১০০ PS পাওয়ার এবং ১৭২ Nm টর্ক সহকারে, এই ইঞ্জিনটি হাইওয়েতে দ্রুত গতি বাড়াতে এবং পাহাড়ি রাস্তায় নির্বিঘ্ন চলাচলের জন্য দুর্দান্ত। এই ইঞ্জিনটির সাথে আপনি শুধুমাত্র গন্তব্যে দ্রুত পৌঁছবেন না, রাস্তায় একটু মজাও করতে পারবেন।

দুটি ইঞ্জিনই ৫-স্পিড ম্যানুয়াল বা অটোমেটিক ট্রান্সমিশনের সাথে পাওয়া যায়। ম্যানুয়াল ট্রান্সমিশন আপনাকে গাড়ির উপর আরও বেশি নিয়ন্ত্রণ দেয়, আর অটোমেটিক ট্রান্সমিশন শহরের ট্রাফিকে আরও আরামদায়ক অভিজ্ঞতা প্রদান করে।

Hyundai Grand i10 NIOS বৈশিষ্ট্যের তালিকা

নিওসের এক্সটেরিয়রটি হুন্দাইয়ের নতুন ‘পুল-আপ’ ডিজাইন ভাষা দ্বারা অনুপ্রাণিত। এটিতে নতুন রেডিয়েটর গ্রিল, হেডল্যাম্প এবং টেলল্যাম্প রয়েছে। গাড়িটির পেছনে একটি নতুন ডিজাইন করা স্পোর্টি ব্যাক স্প্লিট রয়েছে।নিওসে অটো ক্লাইমেট কন্ট্রোল, ক্রুজ কন্ট্রোল, রিয়ার ভিউ ক্যামেরা, সেন্সর এবং পার্কিং অ্যাসিস্ট্যান্টের মতো উন্নত ফিচার রয়েছে। গাড়িটিতে অ্যান্ড্রয়েড অটো এবং অ্যাপল কারপ্লেও রয়েছে, যা আপনার স্মার্টফোনটিকে গাড়ির সাথে সংযোগ করতে দেয়।

Hyundai Grand i10 NIOS Features
_লক্ষণীয় করা
Hyundai Grand i10 NIOS features list

todayisbest.com