Mr. Bachchan (Ravi Teja ফিল্ম ফাস্ট লুক পোস্টার রিলিজ 17ই আগস্ট)

By todayisbest.com

Published on:

Mr. Bachchan: রবি তেজা নতুন সিনেমা মিস্টার বচ্চন নিয়ে তোলপাড় চলছে টলিপাড়া। আজ সকালে রবি তেজা তার নিজের সোশ্যাল মিডিয়া একটি পোষ্টের মাধ্যমে হাজার হাজার ভক্তের কাছে নতুন ফিল্মের ফার্স্ট লুক প্রকাশিত করেছে। পোস্টারটিতে ড্যাসিং লুকে তেজাকে মোটরসাইকেল বসা, সাথে লম্বা গোঁফ ও চুলের স্টাইল যা ৬০ দশকের অমিতাভ বচ্চনের কথা মনে করিয়ে দিচ্ছে। ওনার সেই বিখ্যাত লাইন “ নাম তো সুনা হোগা” এই ফিল্মের একটি নতুন চমক দিতে চলেছে। পোস্টার এর মধ্যে অমিতাভ বচ্চনের আইকনিক রূপকে শ্রদ্ধা জানানো হয়েছে। দেখা যাচ্ছে বলিউডের শাহেনশাহ কে।এই সিনেমায় তিনি এমন এক ভূমিকায় অভিনয় করছেন যা আগে কখনো দেখা যায়নি।

Mr. Bachchan
_Mr. Bachchan (Naam Tho Suna Hoga)

Mr. Bachchan কাহিনীর ঝলক

ছবিটির গল্পটি ঘটে হায়দ্রাবাদ শহরে। বচ্চন (রবী তেজা) একজন সাধারণ মানুষ, যে জীবনে খুব একটা সাফল্য অর্জন করতে পারেননি। সে একটা ছোট্ট চায়ের দোকান চালায়। কিন্তু তার জীবন পাল্টে যায় যখন সে একদিন অকস্মাৎ একটা আন্তর্জাতিক গ্যাং-এর সাথে জড়িয়ে পড়ে। গ্যাংয়ের সম্পর্কে বচ্চনের কাছে রয়েছে এমন এক গোপন তথ্য, যার জন্য তারা বচ্চনকে খুন করতে চায়। বচ্চনকে বাঁচতে হলে তাকে হয়ে উঠতে হবে এক ঝাঁপসাধা গুপ্তচর!

মুক্তির অপেক্ষায় উৎসাহ

রবী তেজার অ্যাকশন ছবির জন্য দর্শকদের মাঝে ব্যাপক জনপ্রিয়। “মিঃ বচ্চন” এর অ্যাকশন, কমেডি ও নতুন রূপে রবী তেজাকে দেখার উત્সাহে টলিপাড়া জমজমাট! ছবিটির মুক্তির তারিখ এখনও ঘোষণা করা হয়নি, তবে আশা করা হচ্ছে ২০২৪ এর মাঝামাঝি সময়ে এটি মুক্তি পাবে।

Mr. Bachchan দেখা যাবে

Mr. Bachchan দেখা যাবে

হরিশ শংকরের পরিচালনায় মিস্টার বচ্চন সিনেমাটিতে প্রধান ভূমিকায় রয়েছেন রবি তেজা এবং ভাগ্যশ্রী কে।এখনো পর্যন্ত অন্যান্য সহকর্মীর প্রতিচ্ছবি সামনে আসেনি।

_Mr Bachchan Movie Opening Video

Mr Bachchan Film Trailer

todayisbest.com