Realme 12 Pro বছরের সবথেকে ধামাকাদার ফোন, নামমাত্রা যার দাম : Launch Date, Specifications & Price in India

By todayisbest.com

Published on:

Realme 12 Pro নতুন দৃষ্টিভঙ্গি, নতুন অভিজ্ঞতা: রিয়েল মি ফ্যানেদের জন্য আনন্দের খবর।বাজারে আসছে তাদের নতুন মিড-রেঞ্জ স্মার্টফোন, রিয়েলমি 12 Pro।5জি সুবিধা, দুর্দান্ত ক্যামেরা, সুন্দর পারফর্ম্যান্স আর দারুণ ডিজাইন সবকিছু মিলে এই ফোন সত্যিই একটি অসাধারণ স্মার্টফোন হতে চলেছে।

Realme 12 Pro
__Realme 12 Pro

Realme’র এই ফোনটির প্যারিসকাপ ক্যামেরা, 200 মেগাপিক্সেল ক্যামেরা কে টেক্কা দিতে এগিয়ে আসছে। ফোনটিতে আছে আরো অনেক বৈশিষ্ট্য।সাবমরিন ব্লু রঙে এই ফোনটিকে সংগ্রহ করা যাবে।এই ফোনটি সম্পর্কে তথ্য জানতে আমাদের সাথে শেষ পর্যন্ত থাকুন।

Realme 12 Pro ডিসপ্লে

রিয়েলমি ১২ প্রোর ডিসপ্লেটি অত্যন্ত উজ্জ্বল ও ক্রিস্প, আপনার দেখার অভিজ্ঞতা চমৎকার করে তুলবে। এটি একটি 6.7 ইঞ্চি ফুল এইচডি+ IPS LCD প্যানেল দিয়ে আসে, যা 1080 x 2400 পিক্সেলের রেজোলিউশন অফার করে।144 Hz রিফ্রেশ রেট, 480 Hz টাচ স্যাম্পলিং রেট সহিত, ডিসপ্লেটি সুন্দরভাবে স্ক্রোল করে এবং গেমিংয়ের সময় স্মুথ অভিজ্ঞতা প্রদান করে। 900 নিটসের একটা উজ্জ্বলতা থাকায়, আপনি সরাসূর্যের আলোতেও সহজেই স্ক্রীন দেখতে পাবেন। এছাড়াও, ডিসপ্লেটি গরিলা গ্লাস ৫ দ্বারা সুরক্ষিত, যা স্ক্র্যাচ এবং ফোঁড়া থেকে এটিকে রক্ষা করে।

Realme 12 pro display
__ডিসপ্লে

Realme 12 Pro ক্যামেরা

12 pro এর পেরিস্কোপ ক্যামেরা ফটো প্রেমীদের দেবে অসাধারণ অভিজ্ঞতা। পিছনের দিকে রয়েছে 108 মেগাপিক্সেলের চমকানো প্রধান সেন্সর, যা আপনার ছবিকে জীবন্ত করে তুলবে। 13 মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্সের সাহায্যে চোখের পলকে বিশাল দৃশ্য ক্যাপচার করুন। আর 2 মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স দিয়ে কাছের বিষয়গুলোকে নতুন চোখে দেখুন।অসাধারণ ক্যামেরার সাহায্যে আপনি 1080p @ 30 fps FHD ভিডিও রেকর্ডিং করতে পারবেন। সেলফি জন্য রয়েছে 32 মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা, যা আপনার নিখুঁত ছবি তুলবে। তাই, যেকোনো পরিস্থিতিতে, অসাধারণ ছবি তুলতে রিয়েলমি ১২ প্রো আপনার নিখুঁত সঙ্গী হয়ে উঠতে পারে।

realme 12 pro Camera
__আশ্চর্যজনক ক্যামেরা

Realme 12 Pro কার্যক্ষমতা

১২ প্রোর পারফর্মেন্স এক কথায় দুর্দান্ত। অত্যাধুনিক Qualcomm Snapdragon 7s Gen2 চিপসেট দ্বারা চালিত এই ফোনে আপনি পাবেন নির্বিঘ্ন গতি, ঝটপট মাল্টিটাস্কিং এবং গেমিংয়ে চমৎকার অভিজ্ঞতা। 8 GB + 8 GB ভার্চুয়াল র‍্যামের সাথে জুটিবদ্ধ হয়ে এই ফোনটি হ্যাং, লেগ বা ধীর গতির কোনো ঝামেলা ছাড়াই আপনার যেকোনো চাহিদা মেটাতে প্রস্তুত। সাথে 2.63 GHz, অক্টা কোর আছে রিয়েলমি ১২ প্রো আপনাকে দ্রুত এবং ঝামেলা-মুক্ত অভিজ্ঞতা দেবে, নিশ্চিত।

Realme 12 Pro
__Realme 12 Pro

Realme 12 Pro ব্যাটারি

এই স্মার্ট ফোনটিতে দেখা যাবে ৫০০০ mAh এর ব্যাটারি। সাধন ব্যবহারে আপনি সহজে একদিন বা তার বেশি সময় এই ফোনটি চালাতে পারবেন। তাছাড়া, এখন ধৈর্য ধরে চার্জ দেওয়ার দিন শেষ, ৮০ ওয়াট সুপার ভূক চার্জারের সাহায্যে খুবই অল্প সময়ের মধ্যে আপনার ফোনের ব্যাটারি চার্জ করে নিতে পারবেন।

Realme 12 Pro লঞ্চের তারিখ

রিয়েলমি ১২ প্রো অ্যান্ড্রয়েড ১৪ সঙ্গে বিরাজ করে তাছাড়া, এই স্মার্টফোনে আছে ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। যেটি আপনার ফোনকে সুরক্ষিত রাখতে সাহায্য করে। কোম্পানির পক্ষ থেকে এখনো পর্যন্ত এই ফোনের লঞ্চের তারিখ ঘোষণা করেন। তবে আশা করা যায় তাদের ২০২৪ এর প্রথম অধ্যায় এই ফোনটি নির্মাতা রা নিয়ে আসতে চলেছে স্মার্টফোনের বাজারে।

todayisbest.com