Realme C65 5G লঞ্চে 1000 টাকা ডিসকাউন্ট এবং সাথে পুরানো স্মার্টফোন এক্সচেঞ্জ করার সুবিধা

By todayisbest.com

Published on:

Realme C65 Price In India: Realme হল,বহুজাতিক মোবাইল ফোন প্রস্তুতকারী প্রতিষ্ঠান। ২০১৮ সালে চীনের শেনজেন শহরে OPPO সাব-ব্র্যান্ড হিসাবে প্রতিষ্ঠাতা হয়। পরে তারা যুব সমাজের প্রয়োজন মেটাতে উদ্ভবনের ডিজাইন ও উচ্চমানের প্রযুক্তির ডিভাইড বা স্মার্ট ফোন তৈরি করার জন্য নিজস্ব ব্র্যান্ড হিসেবে কাজ করতে শুরু করে।

Realme C65 5G
__Realme C65 5G__

রিয়েলমি খুব শীঘ্রই তাদের সি সিরিজের উন্নত স্মার্টফোন Realme C৬৫ ৫G ভারতীয় বাজারে আনতে প্রস্তুত। ইতিমধ্যেই এই স্মার্ট ফোনটি টেক বিশ্বের মধ্যে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে। স্মার্টফোনটির মধ্যে ভিন্ন ধরনের চিপসের পাওয়া যাবে এবং এর কিছু আকর্ষণীয় বৈশিষ্ট্য, যা নতুন স্মার্টফোনের অনুভূতি দেবে। নমস্কার বন্ধুরা, আজ আমাদের এই আর্টিকেলে realme C৬৫ এর সমস্ত বৈশিষ্ট্য সম্পর্কে আলোচনা করব। স্মার্টফোনটি সম্পর্কে তথ্য পেতে আমাদের সাথে শেষ পর্যন্ত থাকুন।

Realme C65 5G Display

Realme c৬৫ ৫g- স্মার্টফোনটিতে আই কমফোর্ট ৬.৬৭ ইঞ্চি এলইডি ডিসপ্লে ব্যবহার করেছে। স্মার্টফোনটি ১৬০৪x৭২০ পিক্সেল রেজুলেশন ও ৫০০ নিট সর্বোচ্চ উজ্জলতা প্রদান করে এবং পরিষ্কার-পরিচ্ছন্ন একটি দুর্দান্ত ভিসুয়াল দেখার অভিজ্ঞতা গড়ে তোলে। ফোনটির স্ক্রিন বডির অনুপাত ৮৯.৯৭%, ফলে ভিসুয়ালটি ক্রিনের শেষ পর্যন্ত ছুঁয়ে থাকবে। ভিডিও দেখা, গেম খেলা বা সোশ্যাল মিডিয়া ব্রাউজিং, সব কিছুতেই এই ডিসপ্লে অসাধারণ পারফরম্যান্স দেবে কারণ এই স্মার্টফোনটির মধ্যে সর্বোচ্চ ১২০Hz রিফ্রেশ রেট পাওয়া যাবে। স্মার্টফোনটি TUV রাইনল্যান্ড লো ব্লু সার্টিফিকেট প্রাপ্ত, তাই আপনার চোখের জন্য নির্মগ্ন এবং প্রতিরক্ষামূলক ফোন হতে চলেছে।

Realme C65 5G

Realme C65 5G Performance

এই ফোনে থাকবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬৩০০ চিপসেট সহ অক্টাকোর প্রসেসর, যা নিশ্চিত করবে দ্রুত এবং স্মুথ পারফরম্যান্স।২.৪ GHz সিপিইউ, ঘড়ির গতিসহ দ্রুত ও কম পাওয়ারের খরচ করতে সাহায্য করবে। সঙ্গে থাকবে 12GB ডাইনামিক র‍্যাম এর দক্ষতা এবং 128GB স্টোরেজের স্বাধীনতা, যা আপনার সমস্ত অ্যাপ এবং ডেটা সংরক্ষণ করতে যথেষ্ট। ফোনটিতে ২ টিবি বাহ্যিক মেমোরি সংযুক্ত করতে পারেন, আপনার ইচ্ছামত ব্যবহার করার জন্য, একটি মাইক্রো এসডি কার্ডের দ্বারা। ৫জি কানেক্টিভিটি থাকায় ইন্টারনেট ব্যবহারে কোন স্লো ডাউন হবে না। এছাড়া আছে বিখ্যাত জার্মান কোয়ালিটি স্ট্যান্ডার্ড এসোসিয়েশন দ্বারা TUV SUD ফ্লুয়েন্সির অনুমতি, ফলে ৪বছর পর্যন্ত Lag-Free ব্যবহার করতে পারবেন এই স্মার্টফোনটিকে।

Realme C65 5G

Realme C65 5G Camera

রিয়েলমি সি৬৫ ৫জি এর ক্যামেরা সেটআপও অত্যন্ত চমৎকার। এর পেছনে থাকবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। সেলফির জন্য সামনে থাকবে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। ফটোগ্রাফি প্রেমীদের জন্য এই ফোন হবে একদম আদর্শ।

Realme C65 5G Battery

৫০০০ এমএএইচ ব্যাটারি নিয়ে আসছে রিয়েলমি সি৬৫ ৫জি, যা দীর্ঘ সময় ধরে ফোনটি চালু রাখতে সাহায্য করবে। এছাড়া, ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকায় দ্রুত চার্জ হওয়ার সুবিধা থাকবে। অত্যাধিক ব্যাটারি ড্রেন ছাড়াই স্মার্টফোনটি ৫জি পদ্ধতির সাথে সংযুক্ত হতে পারে। আর লো পাওয়ার স্মার্ট হটস্পট গতির সাথে রিয়েল টাইম পাওয়ার খরচের সামঞ্জস্য রাখে।

অ্যান্ড্রয়েড এর লেটেস্ট ভার্সন ১৪ এর উপর ভিত্তি করে তৈরি রিয়েলমি ইউ আই ৫.০ অপারেটিং সিস্টেম এই ফোনে, যা ব্যবহারকারীদের দিবে স্লিক এবং ইন্টারেক্টিভ স্মুথ ইউজার এক্সপিরিয়েন্স। এছাড়া, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফেস আনলক, ডুয়াল সিম সাপোর্ট সহ নানা আধুনিক সুবিধা থাকছে এই ফোনে। ধুলোবালি ও জল থেকে স্মার্টফোনটিকে রক্ষার জন্য ব্যবহার করা হয়েছে IP৫৪ প্রতিরোধে রেটিং যা মানসিক শান্তি নিয়ে আসতে সাহায্য করে।

Realme C65 5G

Realme C65 5G Features

রিয়েলমি সি৬৫ ৫জি-এই স্মার্টফোনটির অনেকগুলি আধুনিক বৈশিষ্ট্যের দেখা পাওয়া যাবে। যেগুলি এখনো কম দামে স্মার্ট ফোন গুলির মধ্যে দেখা যায়নি।

  • সাইড মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সার: যা সাহায্যে ফোনের স্কিনে টাচ না করে সুন্দরভাবে ব্যবহার করতে পারবেন।
  • ডায়নামিক বোতাম:,যেখানে দ্রুত ফিঙ্গারপ্রিন্ট আনলক ছাড়াও, টর্চ লাইট, সাইলেন্ট, ক্যামেরা এবং মিউজিক পরিচালনা করতে পারবেন।
  • রাইডিং মোড: বাজারে অন্যান্য স্মার্টফোন গুলির মত গুগল ম্যাপ সংযুক্ত আছে তবে, এই স্মার্ট ফোনটি ম্যাপে আধুনিক তথ্য পাওয়া যাবে।
  • ফার্স্ট সাইট ফিঙ্গারপ্রিন্ট: realme c৬৫ স্মার্ট ফোনটিতে সম্পূর্ণ দ্রুত এবং নিরাপদ, যা আপনার অল্প স্পর্শতে ফোনটি চালু করতে পারেন।
  • রেইন ওয়াটার স্মার্ট টাচ: ভিজা হাতে বা বৃষ্টির ফোটায় স্মার্টফোনের স্কিন মুছে ফেলার প্রয়োজন ছাড়াই পাসওয়ার্ড খুলতে পারবেন।
Realme C65 5G

Realme কোম্পানি হল আজকে বিশ্বের একটি দামি কোম্পানি যারা উচ্চ মানের পণ্য, আধুনিক প্রযুক্তি গ্রাহকদের কাছে পৌঁছে দিতে চায়। কোম্পানির লক্ষ্য গ্রাহকদের, ভবিষ্যতে উন্নত প্রযুক্তি দিয়ে জীবনকে সহজ করে তুলবে।

todayisbest.com

Leave a Comment