Samsung Drone Camera Phone (samsung company আনছে ভারতের 1st ড্রোন ক্যামেরা ফোন)

By todayisbest.com

Published on:

Samsung Drone Camera Phone: স্যামসং মোবাইল ভারতীয় বাজারে সবচেয়ে জনপ্রিয় মোবাইল ব্র্যান্ড। 2022 সালের একটি সমীক্ষা অনুসারে, ভারতে মোট মোবাইল ব্যবহারকারীদের মধ্যে 41% ব্যবহার করে স্যামসং মোবাইল। এটি দ্বিতীয় স্থানে থাকা Realme মোবাইলের চেয়ে অনেক বেশি।

স্যামসং মোবাইলের জনপ্রিয়তার বেশ কয়েকটি কারণ রয়েছে। প্রথমত, স্যামসং মোবাইলগুলি তাদের উচ্চ মানের নির্মাণ এবং উন্নত বৈশিষ্ট্যগুলির জন্য পরিচিত। দ্বিতীয়ত, স্যামসং মোবাইলগুলি বিভিন্ন দামের স্তরে উপলব্ধ, যা বিভিন্ন শ্রেণীর গ্রাহকদের কাছে এটিকে অ্যাক্সেসযোগ্য করে তোলে।

স্যামসাং আশ্চার্যজনক ড্রোন ক্যামেরা যুক্ত স্মার্টফোন ভারতের মার্কেটে আনতে চলেছে।samsung প্রেমিকদের জন্য এটি একটি বড় খবর।ফোনের নিরাপত্তার দিকেও বেশ নজর রেখেছে কোম্পানি।ফোনটিতে Android 13 অপারেটিং সিস্টেম পাওয়া যাবে।এই আঁটিকেলে ফোনটি সম্পর্কে সমস্ত তথ্য পাওয়া যাবে।

Samsung Drone Camera Phone (samsung company আনছে ভারতের প্রথম ড্রোন ক্যামেরা ফোন)

ভারতের প্রথম ড্রোন ক্যামেরা ফোন

Samsung Drone Camera Phone Display (স্যামসাং ড্রোন ক্যামেরা ফোন ডিসপ্লে)

ফোনটিতে 6.7 ইঞ্চির বড় এবং উজ্জ্বল AMOLED ডিসপ্লে দেখতে পাওয়া যাবে, যা আপনাকে সিনেমা, গেম এবং আরও অনেক কিছু উপভোগ করার সময় একটি নিমজ্জনমূলক অভিজ্ঞতা দেবে।Full HD+ রেজোলিউশন 2400 x 1080 উচ্চ-রেজোলিউশন ডিসপ্লে যা জন্য স্বচ্ছ চিত্র দেখা যাবে।তাছাড়া 120Hz উচ্চ রিফ্রেশ রেট ডিসপ্লে যা গেম খেলার সময় এবং দ্রুত গতি এবং স্মুথ ও ঝকঝকে অভিজ্ঞতা দেবে।

Samsung Drone Camera Features (স্যামসাং ড্রোন ক্যামেরা বৈশিষ্ট্য)

ড্রোন ক্যামেরা:

এই ফোনের সবথেকে আলোচ্য বিষয় হল ফোনের সঙ্গে যুক্ত ড্রোন ক্যামেরা। ডোন ক্যামেরাটি 12 মেগাপিক্সেল রেজুলেশন সহ 4K ভিডিও রেকর্ডিংয়ের প্রস্তুত করা হয়েছে। যেটি GPS সেন্সর দ্বারা যুক্ত এই স্মার্টফোনে সাথে। এটি 100 মিটার পর্যন্ত রেঞ্জের সমস্ত কিছুকে রেকর্ডিং করতে পারবে।

প্রধান ক্যামেরা :

এই ফোনেতে 108 MP রেজুলেশন সহ 12 MP আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং 10 MP টেলি ফটো ক্যামেরা দেখতে পাওয়া যাবে। তাছাড়া এই ফোনেতে OIS নতুন প্রযুক্তি দেখা যাবে।

OIS একটি যান্ত্রিক ইমেজ স্টেবিলাইজেশন প্রযুক্তি যা ক্যামেরা লেন্স কে একটি বিশেষ মোটর দ্বারা চালিত করে। যার জন্য আপনার ফোনের লেন্স ভিডিও বা ফটো অনুযায়ী প্রক্রিয়া করে সুন্দর ভিডিও বা ফটো সৃষ্টি করে।

Samsong Drone Camera Phone front and real camera

ফ্রন্ট ক্যামেরা:

ফোনটির সামনের দিকে সেলফি ক্যামেরাটাও খুবই উন্নতমানের। কারণ সামনের দিকেও OIS প্রযুক্তির সাথে 40 MP রেজোলিউশন ক্যামেরা দেখা যাবে।ফোনটিতে ডুয়াল LED ফ্ল্যাশ লাইট দেখা যাবে।8K, 4K দ্বারা রাত এবং দিনে উভয় সময় আপনি ভিডিও রেকর্ডিং করতে পারবেন।

Samsung Drone Camera Phone Charger & Battery (স্যামসাং ড্রোন ক্যামেরা ফোন চার্জার & ব্যাটারি)

চার্জার:

  • 120W ফাস্ট চার্জিং সমর্থন: এই চার্জারটি আপনার ফোনটিকে খুব দ্রুত চার্জ করবে। প্রায় 30 মিনিটের মধ্যে 0% থেকে 100% পর্যন্ত চার্জ হয়ে যাবে।
  • USB টাইপ-C পোর্ট: এটি বর্তমানের স্ট্যান্ডার্ড পোর্ট এবং বেশিরভাগ চার্জারের সাথে কাজ করবে।

ব্যাটারি:

  • 5000mAh ব্যাটারি: এটি একটি বড় ব্যাটারি যা আপনাকে একটি চার্জে দীর্ঘ সময় ধরে ফোনটি ব্যবহার করার সুবিধা দেয়। আনুমানিক একদিন বা তার বেশি সময় আপনি স্বাচ্ছন্দ্যে ফোনটি ব্যবহার করতে পারবেন।
  • ড্রোন ক্যামেরার ব্যাটারি: মূল ব্যাটারি ছাড়াও, ড্রোন ক্যামেরাটির আলাদা ব্যাটারি থাকবে। একবার চার্জে প্রায় 30 মিনিট পর্যন্ত উড়তে পারে বলে আশা করা হচ্ছে।
Flying Camera Phone

Drone Camera Phone

Samsung Drone Camera Phone Launch Date in India (ভারতে Samsung Drone লঞ্চের তারিখ)


স্যামসং ড্রোন ক্যামেরা ফোনের ভারতে লঞ্চের তারিখ এখনও নিশ্চিত নয় তবে, বিশেষজ্ঞরা আশা করছেন যে এই ফোনটি 2024 সালের প্রথমার্ধে লঞ্চ হতে পারে।স্যামসং সাধারণত তার নতুন ফোনগুলি মার্চ বা এপ্রিলে লঞ্চ করে। তাই, 2024 সালের মার্চ বা এপ্রিল মাসে স্যামসং ড্রোন ক্যামেরা ফোনটি লঞ্চ হওয়ার সম্ভাবনা বেশি।

Samsung Drone Camera Phone Price in India (ক্যামেরা ফোনের দাম)

স্যামসং ড্রোন ক্যামেরা ফোনের স্যামসং কোম্পানি ভারতে দাম এখনও নিশ্চিত করেনি। তবে, এটি একটি অত্যাধুনিক ফোন এবং এটির দাম বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। এই ফোনের দাম 1,00,000 টাকারও বেশি হতে পারে।

Drone Camera Phone Specification

Drone Camera Phone Specification
_ Drone Camera Phone Specification
Samsung Drone Camera video

todayisbest.com

Leave a Comment