pub-2871009482795349

Tata Ev Cycle Mirage E+দীর্ঘ মাইলেজ ও স্বল্পমূল্যে ভারতে আসতে চলেছে 2024

By todayisbest.com

Published on:

Tata Ev Cycle

Tata Ev Cycle Price in India ? হ্যালো বন্ধুরা, কেমন আছেন ? আজ আমরা এই আর্টিকেলে বাইক বা স্কুটার নিয়ে আলোচনা করতে যাচ্ছি না বরং আলোচনা করতে যাচ্ছি একটি ইলেকট্রিক সাইকেল সম্পর্কে। যেটা এখনো পর্যন্ত খুব কম দামে আপনাকে সেরা রেঞ্জ এবং গতি প্রদান করতে পারে। আমরা আলোচনা করতে যাচ্ছি টাটা কোম্পানি ইলেকট্রিক সাইকেল সম্পর্কে, যা ভারতবর্ষে অন্যতম একটি সুপরিচিত কোম্পানির নতুন আগত পণ্য। এই কোম্পানির পণ্যগুলি গুণমান হয়ে থাকে, যার জন্য ভারতবর্ষে বিক্রয় সর্বাধিক।

প্রত্যেক মানুষেরই সাইকেল কেনার সামর্থ্য থাকে, আর বাইক কেনার স্বপ্ন স্বপ্নই হয়ে যায়। সেই কথা ভেবে টাটা কোম্পানি তাদের ইলেকট্রিক সাইকেল ভারতবর্ষের শীঘ্রই আনতে চলেছে। আপনি যদি ইলেকট্রিক সাইকেলটির সম্পর্কে সমস্ত তথ্য পেতে চান, তাহলে আমাদের সাথে শেষ পর্যন্ত থাকুন। আমরা ইলেকট্রিক সাইকেলটি সম্পর্কে তথ্য প্রদান করব।

Tata Ev Cycle

Tata Ev Cycle কার্যক্ষমতা

টাটা কোম্পানি এই ইলেকট্রিক সাইকেলটির মধ্যে, 48V BLDC মোটর সংযুক্ত করেছে। এটি একটি শক্তিশালী মোটর যার ফলে, এই সাইকেলটি শহর বা গ্রামীণ ভূখণ্ড সমস্ত জায়গাতেই শক্তিশালী যাত্রার অনুভূতি দেবে। এই শক্তিশালী মোটরটি সাইকেলটিকে ঘন্টায় ৩০ কিলোমিটার একটা দুর্দান্ত গতিতে ছুটি নিয়েতে সক্ষম। কোম্পানি সাইকেলটির মধ্যে একটি দুর্দান্ত ব্যাটারি দিয়েছে যা সম্পূর্ণ চার্জে দূরের রাস্তা অতিক্রম করতে সাহায্য করে।

Tata Ev Cycle ব্যাটারি ও মাইলেজ

টাটা কোম্পানি একটি বিশেষ কোম্পানি। তার পণ্য দেশের সেরা পণ্য হিসেবে বিবেচিত হয়। কোম্পানি এই ইলেকট্রিক সাইকেলটি তে শক্তিশালী মোটরটিকে চালাতে  5AH Li-ion ব্যাটারি মোতায়েন করেছে। এটি একটি ক্ষমতাশীল ব্যাটারি। সম্পূর্ণ চার্জে ৬০ কিলোমিটারের বেশি পথ অতিক্রম করার ক্ষমতা দেয় ইলেকট্রিক সাইকেল টিকে। আপনি অফিস হোক বা কোন বন্ধু-বান্ধবের বাড়িই হোক, অনায়াসে এই সাইকেল নিয়ে বেরিয়ে যেতে পারেন কোন অসুবিধা ছাড়া।

Tata Ev Cycle

Tata Ev Cycle ডিজাইন

ভারতবর্ষের আরও দশটি সাধারণ সাইকেলের মতোই ইলেকট্রিক সাইকেলটির ডিজাইন। তবে অন্যান্য সাইকেলের তুলনায় এটি অনেক মজবুত ও টেকসই কারণ সাইকেলটিতে ব্যবহার করা হয়েছে Brazed ইস্পাত ফ্রেম, যা আপনাকে আরামদায়ক রাইডের নিশ্চয়তা দেয়। এই ইলেকট্রিক সাইকেলটির রিং গুলি সম্পূর্ণ ইস্পাত দিয়ে তৈরি। সেই কারণে জল বা রোদ সহজে ক্ষতিগ্রস্ত করতে পারবে না।

Tata Ev Cycle বৈশিষ্ট্য

এটি একটি ইলেকট্রিক সাইকেল হলেও বৈশিষ্ট্যের সমাহার কোন অংশে কম না। চলুন দেখে নেয়া যাক কি কি বৈশিষ্ট্য আছে।

মোটরমোটর 48V 250W BLDC হাব মোটর
ব্যাটারিলিথিয়াম আয়ন ব্যাটারি 48V | 5 হি
অপসারণযোগ্য ব্যাটারিহ্যাঁ বাইরে
সর্বোচ্চ গতি30 কিমি প্রতি ঘণ্টা প্যাডেল অ্যাসিস্ট
পরিসীমা / চার্জ60*কিমি 4 ঘন্টা
পাওয়ার কীচালু / বন্ধ সুইচ
ব্রেকভারী দায়িত্ব ব্রেক
গিয়ারিংএকক গতি
সাসপেনশন কাঁটাঅনমনীয় কাঁটা
Tata Ev Cycle

Tata Ev Cycle Price

চলুন জেনে নেয়া যাক টাটা কোম্পানির এই ইলেকট্রিক সাইকেলটি দাম সম্পর্কে। প্রথম থেকেই টাটা কোম্পানি তাদের পণ্যের দাম সাধারণ মানুষের বাজেটের মধ্যে রেখে আসেছে। এটা আমরা সকলেই জানি। কোম্পানি এই ইলেকট্রিক সাইকেলটি ভারতের বাজারে দাম রেখেছে মাত্র ২৭,৯৯৫ টাকা।

todayisbest.com

Leave a Comment