pub-2871009482795349

Yamaha MT15 V2

By todayisbest.com

Published on:

Yamaha MT15 V2 Price: আমরা জানি, ইয়াম্মা কোম্পানির বাইকের ইঞ্জিন ক্ষমতা খুবই শক্তিশালী হয়ে থাকে এবং কোম্পানির তৈরি করা প্রত্যেকটি মডেল খুবই স্টাইলিস্ট হয়। আপনি যদি একজন কলেজ স্টুডেন্ট বা অফিসিয়াল ওয়ার্কার হয়ে থাকেন, যে কিনা স্টাইলিশ বাইক খুঁজছেন, তাহলে আমরা বলব ইয়াম্মার নতুন সংস্করণ আপনার জন্য পারফেক্ট হতে পারে।

ABS ডুয়েল চ্যানেল সমন্বয় ” ট্রেকশন কন্ট্রোল সিস্টেম “- এর সাথে ইয়াম্মা নতুন প্রযুক্তির উন্মোচন করেছে। নতুন মডেলটি হল MT-15 ভার্সন 2.0 যেটি আপনি 2000 টাকার বিনিময়ে, অ্যাডভান্স বুকিং করতে পারেন। আমরা আপনাকে বলবো,এই আর্টিকেলটির প্রথম থেকে শেষ পর্যন্ত পড়ুন। কারণ এই নতুন প্রযুক্তির বৈশিষ্ট্য সম্পর্কে আমরা নিবন্ধে আলোচনা করেছি।

Yamaha MT15 V2

Yamaha MT15 V2 ডিজাইন

ইয়াম্মার এই নতুন সংস্করণকে প্রথম দেখাতেই আপনার মনে হবে কোন দানব আক্রমনাত্মক হয়ে আপনার দিকে এগিয়ে আসছে। বড় জ্বালানি ট্যাঙ্ক সহ মোটা চাকা বাইকটির শক্তিশালী প্রভাব দেখায়।উচ্চ এবং নিম্ন, ডাবল এলইডি হেডলাইট, মাল্টি ফাংশন এলসিডি ইন্সট্রুমেন্ট ক্লাস্টার যা আপনাকে বাইক চাপার অনুভূতি প্রকাশ করে এবং তার সাথে MT-15 প্রশস্ত খাড়া নিখুঁত সিট রাইডারকে ভালো গ্রিপ দেয়। তার সাথে খোলা হ্যান্ডেল বাতাসের সাথে কথা বলার সুযোগ করে।

ইয়াম্মা MT15 V2 ইঞ্জিন

বন্ধুরা, ইয়াম্মা MT-15 মোটর সাইকেলটির মধ্যে পাওয়া যাবে বিশ্বস্ত এবং আশ্চর্যজনক 155cc লিকুইড কুল্ড SOHC, 4-ভালভ ইঞ্জিন যা 18.5PS ( 13.5kW )সর্বোচ্চ শক্তি এবং 13.9 Nm টর্ক উৎপন্ন করে। এটি একটি ফোর স্ট্রোক ইঞ্জিন যা ছয়টি গতির গিয়ার সহ দেখা যাবে। সংযুক্ত আছে, E20 নতুন প্রযুক্তির সিস্টেম। যা আপনার জ্বালানীর হ্রাস কম করতে সাহায্য করে এবং দূষণ কমানোর জন্য চমৎকার বিকল্প।

Yamaha MT15 V2

ইয়াম্মা MT15 V2এর মাইলেজ

ইঞ্জিনের আকৃতি থেকে বোঝাই যায় যে, বর্তমান সময়ের মোটরসাইকেলগুলির তুলনায় MT-15 অনেকটাই এগিয়ে থাকবে। আপনি যদি বাইকটি নিয়ে শহরের বা গ্রামের মধ্য দিয়ে যান তাহলে স্টাইলিশ মোটরসাইকেলটি 48kmpl মাইলেজ দেয় এবং এটি যদি হাইওয়েতে ড্রাইভ করেন তাহলে বেড়ে 56.87km/I মাইলেজ দেবে বলে ইয়াম্মা কোম্পানি প্রসূতিবদ্ধ হয়েছে।

MT15 V2 বৈশিষ্ট্য

ইয়ামার এই জনপ্রিয় MT সিরিজের নতুন অধ্যায় MT-V2.0 বাইকটি তার আকর্ষণীয় বৈশিষ্ট্যের জন্য জনপ্রিয় হয়ে উঠবে। দেখা মিলবে অনেক নতুন বৈশিষ্ট্যের। যেমন:

  • ট্র্যাকশন কন্ট্রোল সিস্টেম: এই নতুন টিচার্স টি যা আপনাকে আঁকাবাঁকা রাস্তায় নিরাপদে চালানো সহজ করে। সিস্টেমটি এমনভাবে ডিজাইন করা আছে, খারাপ রাস্তায় চলার সময় আপনাকে আরামের অনুভূতি দেয়।
  • অ্যাডভান্স ডিসপ্লে: ইয়াম্মার অন্যতম MT সিরিজের এই গাড়িটিতে আছে এলসিডি ডিসপ্লে। স্পিডোমিটার, ট্র্যাকোমিটার, ফুয়েল মিটার, কনজেনশন ইন্ডিকেটর সিগনাল ইত্যাদি অ্যাডভান্স প্রযুক্তি দেখতে পাবেন। সাথে আছে এলইডি হেডলাইট,এলইডি অয়েল লাইট, এলইডি পজিশন লাইট, ABS মত অনেক বৈশিষ্ট্য।
  • Y-Connect: ইয়াম্মা কোম্পানি নিজস্ব Y- কানেক্ট অ্যাপের সাথে ব্লুটুথ -এর সাহায্যে সংযুক্ত করতে পারবেন আপনার এই স্মার্ট বাইকটি। যেখানে আপনি পাবেন কল অ্যালার্ট, এসএমএস, ইমেল এবং আপনার স্মার্টফোনের ব্যাটারি লেবেল।
YAHAMA MT15 VERSION 2.0

ইয়াম্মা MT15 V2 দাম

ইয়াম্মার এই জনপ্রিয় মডেল MT15 V2.0 – এর দাম শুরু হয় 1,68,000 (STD) এবং 1,72,700 টাকা থেকে। স্মার্ট বাইকটি তিনটি ভিন্ন বিকল্প ও আটটি রংয়ের সমাহারে উপলব্ধ। আপনি যদি গাড়িটিকে কিনতে চান তাহলে নিকটবর্তী ডিলারের সাথে যোগাযোগ করুন। জায়গা অনুযায়ী দামের পরিবর্তন হতে পারে। আপনি গাড়িটিকে ইএমআই পদ্ধতিতে ও নিতে পারেন, যা ব্যাংক তিন বছরের জন্য নির্ধারিত করেছে।

MT-15 Ver 2.0 স্পেসিফিকেশন

COMPANYYAMAH
MODELMT-15 VERSION 2.0
ENGINE155 cc Liquid cooled, 4-stroke, SOHC, 4-valve
WEIGHT141 KGS
BRAKEBoth Tubeless Tyre Disc Brake
ABS SYSTEMDual Channel ABS
FUELYES , 10 Litter
STARTING SYSTEMElectric starter
BATTERY12 V, 4.0 Ah
CLOCKDigital
BLUETOOTH CONNECTIVITYYES , Y-CONNECT APPLICATION
GEAR FUNCTION6

todayisbest.com

Leave a Comment