pub-2871009482795349

TVS iQube স্কুটারে 30 হাজার টাকা পর্যন্ত ছাড়

By todayisbest.com

Published on:

TVS iQube EV Scooter Price : ভারতবর্ষকে দূষণ থেকে রক্ষা করতে ইলেকট্রিক গাড়ির চাহিদা বেড়েই চলেছে। আর এই চাহিদা পূরণ করতে বাজারে আসছে টিবিএসের নতুন আইকিউব স্কুটার। যেটি কিনলে আপনি 30 হাজার টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। এটি একটা বড় সাশ্রয়ী হতে পারে ক্রেতাদের জন্য। শুধু তাই না আধুনিক ফিচারস ও স্টাইলের এক অপূর্ব কম্বিনেশন তৈরি এই স্কুটারটি।

আজ আমরা এই আর্টিকেলে টিভিএস আইকিউব স্কুটারটি নিয়ে আলোচনা করব। আই কিউব এর অনেকগুলি ভেরিয়েন্ট আছে। এগুলির মধ্যে কোনটি একবার চার্জে 100 কিলোমিটার পর্যন্ত দৌড়াতে সক্ষম আবার কোনোটি একই রেঞ্জের থাকলো, কিছুটা পাওয়ার বেশি পাওয়া যাবে। আরেকটিতে আবার বড় টাচ স্কিনের সঙ্গে 140 কিলোমিটার পর্যন্ত যেতে পারে একবার চার্জে। আর্টিকেলে শেষ পর্যন্ত আমাদের সাথে থাকলে অনেক গুরুত্বপূর্ণ বিষয় আপনি জানতে পারবেন।

TVS IQUBE EV Scooter

TVS iQube ইলেকট্রিক স্কুটারে ইঞ্জিন

আমরা বলি যে টিভিস আইকিউ স্কুটারটি আপনার জন্য সেরা বিকল্প হতে পারে কারণ, স্কুটারটির মধ্যে রয়েছে 250W BLDC হাব মাউন্টেড নিরব মোটর। ফলে ইলেকট্রিক স্কুটার টি ঘন্টায় 82 কিলোমিটার গতিবেগ দিতে পারে। যা সর্বোচ্চ 4.4কিলোওয়াট সর্বশক্তি সৃষ্টি করতে পারে ট্রান্সমিশনে কোন ক্ষতি ছাড়াই। খাড়া, বাঁকা, যানজটপূর্ণ কোনো রাস্তাতেই রাইডিং অবস্থায় আপনাকে থামাতে পারবে না।

TVS iQube মাইলেজ

ইলেকট্রিক স্কুটার এর জগতে টিভিএস কোম্পানি এই অবদান অপূর্ব। একবার ফুল চার্জে স্কুটারটি 150 কিলোমিটার ননস্টপ রাইটিং করার নিশ্চয়তা দেয়।15A ব্ল্যাক পয়েন্ট 950W পোর্টেবল চার্জার এর সাথে, সম্পূর্ণ চার্জ হতে লাগে 5 ঘন্টারও কম সময়। যদি আপনি প্রত্যেকদিন 30 কিলোমিটার যাতায়াত বিবেচনা করেন, তাহলে একবার চার্জে আপনি চারদিন পর্যন্ত স্কুটারটিকে ব্যবহার করতে পারবেন। স্কুটারটি মাত্র 4.2 সেকেন্ডে 0-40কিমি / ঘন্টায় গতিবেগ সৃষ্টি করতে পারে।

TVS IQUBE EV Scooter 2

আইকিউবে -এ সংযোগ করা আছে 3 লি আয়ন ব্যাটারি প্যাক। আছে IP67 প্রোটেকশন যা জল এবং ধুলো প্রতিরোধ করতে সক্ষম। রয়েছে উচ্চশক্তি এ্যালমুনিয়ামের কেসিং যা ব্যাটারি টিকে আরো একধাপ অতিরিক্ত নিরাপত্তা প্রদান করে। BMS ( ব্যাটারি ম্যানেজমেন্ট সিস্টেম ) দ্বারা সমর্থিত দীর্ঘমেয়াদী ব্যাটারির জন্য। আর আপনার চিন্তামুক্ত রাইট গুলির জন্য কোম্পানির পক্ষ থেকে 3বছর/50 কিলোমিটার পর্যন্ত ওয়ারেন্টি দেয়া হবে।

TVS iQube Price & Discount Offer

আমরা সকলেই জানি যে টিভিএস কোম্পানির স্কুটার গুলি বাজেটের মধ্যেই রাখে। যাতে ভারতের বেশি সংখ্যক মানুষ এই গাড়িগুলো কেনার সম্মুখীন হয়। টিভিএস আইকিউর এক্স শোরুম মূল্য শুরু হয় 1,17299 টাকা থেকে। তার ওপরেও আপনি কোম্পানি পক্ষ থেকে 30 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট অফার পেতে পারেন। এটি আমরা বিভিন্ন সংবাদ মাধ্যম ও টিভিএসের নিজস্ব ওয়েবসাইট থেকে সংগ্রহ করেছি।

qqqqqq

TVS iQube Design

আই কিউবের স্টাইলিশ ডিজাইন চোখে পড়ার মতন। সামনে ডে টাইম রানিং ল্যাম্প সহ স্মার্ট U আকৃতির এলইডি মসিন হেডল্যাম্প,12 ইঞ্চি চাকার সাথে সামনে ডিস্ক এবং ড্রাম ব্রেক, লম্বা সৌখিন হ্যান্ডেল বার একটি ভবিষ্যৎ সুদর্শন এবং স্মার্ট সৌখিন ইলেকট্রিক স্কুটারে পরিচয় দেয়। দেখতে পাওয়া যায় বড় আকৃতির লেক পেস এবং সিটের নিচে 32 লিটার ফাঁকা জায়গা যেখানে আপনি আপনার দুটি হেলমেট অনায়াসে রেখে দিতে পারেন। নতুন টিভিএস আইকিউ আপনাকে সর্বোত্তম আরাম সুবিধা এবং উচ্চতর রাইডিং এর অভিজ্ঞতা দেয়ার জন্য ডিজাইন করা হয়েছে।

TVS IQUBE EV Scooter 3

todayisbest.com

Leave a Comment