Fighter box office collection -24 রিলিজ হওয়ার আগে থাকতেই বড় কালেকশন

By todayisbest.com

Updated on:

Fighter Box office Collection: বলিউড চলচ্চিত্রে জগতে আরেকটি মুভি রিলিজ হওয়ার আগেই বক্স অফিসে ঝড় তুলেছে। ফিল্মটি রিলিজ হওয়ার দুদিন আগে থেকেই এডভান্স বুকিং এর ওপর মোটা টাকা ইনকাম করে ফেলেছে নির্মাতারা।এটি একটি বড়ো বাজেটের বলিউড ছবি, যা ২০২৪ সালের সবথেকে বড়ো মুক্তি হতে চলেছে। হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোনের অভিনয়, সিদ্ধার্থ আনন্দের পরিচালনা এবং দুর্দান্ত অ্যাকশন দৃশ্য এই ছবিকে আকর্ষণীয় করে তুলেছে যা আপনাকে অবশ্যই দেখতে যেতেই হবে সিনেমা ঘরে।ছবিটির সংলাপগুলিও দেশপ্রেম এবং আত্মত্যাগের বার্তা বহন করবে।

Fighter Box office Collection

25 জানুয়ারি 2024 সালের আসছে হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোনের অ্যাকশন থ্রিলার ‘ফাইটার’।এই ছবিটি মুক্তির অপেক্ষায় উত্তেজিত হয়ে উঠেছে সিনেমা প্রেমীরা।এটি বলিউডপ্রেমীদের জন্য দুর্দান্ত খবর।ফিলিমটি 2D ও 3D দুই ভাবে দেখতে পারা যাবে সিনেমা থিয়েটারে।ফিল্মটির বক্স অফিস কালেকশন সম্বন্ধে সমস্ত তথ্য জানতে আমাদের সাথে শেষ পর্যন্ত থাকুন।

Fighter box office collection day 2

২৫ শে জানুয়ারি ফাইটার সিনেমা রিলিজ হওয়ার পর থেকে বক্স অফিস কালেকশনে ধুম মাচাতে শুরু করেছে। প্রথম দিনের তুলনায় দ্বিতীয় দিনে আরো বেশি কালেকশন করতে সক্ষম হয়েছে ফিল্মটি। দ্বিতীয় দিনের মোট বক্স অফিস কালেকশন ৩৩.২৪ কোটি টাকা।

Fighter box office collection day 1

ফাইটার একটি দেশত্ববোধক ফিল্ম। নির্মাতারা এই ফিল্মটাকে ২৬ শে জানুয়ারি অর্থাৎ প্রজাতন্ত্র দিবসের আগে সিনেমা থিয়েটারে পৌঁছে দেয় বক্স অফিস কালেকশনের দিকে লক্ষ্য রেখে। ফিল্মটি প্রথম দিনেতেই দশকদের মনে জায়গা করে নিয়েছে।প্রথম দিনের বক্স অফিস কালেকশন নিয়ে বিভিন্ন মিডিয়া দপ্তর তাদের মতামত প্রকাশ করেছে, কিন্তু আমরা sacnilk-এর রিপোর্টের ওপর লক্ষ্য রাখি।তাই তাদের রিপোর্ট অনুযায়ী প্রথম দিনে ভারতবর্ষের মোট বক্স অফিস কালেকশন ২২.৫ কোটি টাকা।

Fighter Box office Collection Advance Day 2

প্রথম দিনের তুলনায় দ্বিতীয় দিন অর্থাৎ, রিপাবলিক ডে (26 জানুয়ারি) টোটাল ভারতের ফাইটার ফিল্মের জন্য বুকিং হয়েছে 7.13 কোটি টাকা এবং হোভারসিস মার্কেট থেকে এই ফিল্মটি 5.93 কোটি টাকা এডভান্স বুকিং এর জন্য সংগ্রহ করেছেন।হৃত্বিক রোশনের ফাইটার মুভি এখন পর্যন্ত ওয়ার্ল্ড ওয়াইড কালেকশন 19.68 কোটি টাকা।

Fighter Box office Collection Advance Day 1

প্রথম দিনের অ্যাডভান্স বুকিং ইতিমধ্যেই চমকপ্রাপ্ত। দর্শকদের উচ্ছ্বাস এবং হিন্দি ছবির বাজারের বর্তমান অবস্থা বিবেচনা করে, ‘ফাইটার’ বক্স অফিসে দুর্দান্ত সাফল্য অর্জন করবে বলে মনে করা হচ্ছে।এই ফিল্মের মোট ভারতে প্রথম দিনের এডভান্স বুকিং 6.62 কোটি টাকা।

Fighter Box office Collection

Box Office Collection চ্যাট তালিকা

মুক্তির দিনভারতে নেট সংগ্রহ
২৫ শে জানুয়ারি প্রথম দিন বৃহস্পতিবার২২.৫ কোটি টাকা
২৬ শে জানুয়ারি দ্বিতীয় দিন শুক্রবার৩৩.২৪ কোটি টাকা
মোট বক্সঅফিস সংগ্রহ৫৫.৭৪ কোটি টাকা

Fighter Story

ফাইটার’ একটি উচ্চাকাঙ্ক্ষী ফাইটার পাইলটের গল্প, যিনি তার দেশের জন্য সবকিছু ছেড়ে দিতে প্রস্তুত। কাহিনীতে দেখানো হয়েছে আমাদের দেশের জওয়ানদের হত্যা করার প্রতিশোধ, শুধু তাই নয় শত্রুদের কবল থেকে যোদ্ধা কিভাবে নিজেকে বাঁচিয়ে তাদের সাথে মোকাবিলা করতে পারে।শত্রুদের সর্বশান্ত করার এই অসাধারণ দেশ ভক্তির কাহিনী আপনার বারবার দেখতে ইচ্ছে করবে।

Fighter Cast

ফাইটার ছবিতে হৃতিক রোশন তেজোময়ী পাইলট রুদ্রের চরিত্রে অভিনয় করছেন, যিনি তার দেশের আকাশ রক্ষার প্রতিশ্রুতিবদ্ধ। তার পাশে আছেন দীপিকা পাড়ুকোন, একজন বুদ্ধিমান এবং দক্ষ ন্যাভিগেটর তারকা হিসেবে। এই প্রতিভাবান দুইয়ের কাহিনীই ফাইটারের বিপুল অ্যাকশন এবং দেশপ্রেমের মূল কাহিনী গঠন করে। ছবিটিতে আরও অভিনয় করেছেন অনিল কাপুর, রাকেশ ভারদ্বাজ এবং অশুতোষ রানা, যারা এই উত্তেজনাপূর্ণ গল্পে আরও গভীরতা এনেছেন।

Fighter Box office Collection

Fighter Maker

ফাইটার ছবিটি নির্মাণের পিছনে রয়েছে এক দুর্দান্ত টিম। পরিচালনার দায়িত্বে আছেন সিদ্ধার্থ আনন্দ, যিনি গুহরাম এবং ওয়ারের মতো সফল ছবি পরিচালনা করেছেন। প্রযোজক হিসেবে রয়েছেন বিক্রম আদিত্য রয়েচৌধুরী, যারা আদিপুরাম গ্রুপের অন্তর্গত। ছবিটির কাহিনী লিখেছেন শ্রীধার রাঘবন এবং অসীম অরোরা, যারা লাইজেন্ড্রি এবং রা.ওন-এর গল্প লেখার অভিজ্ঞতা নিয়ে এসেছেন। অ্যাকশন দৃশ্যগুলোর জন্য বিশেষ প্রশিক্ষণ দিয়েছেন ব্রায়ান হার্পার, যিনি টম ক্রুজের মিশন: ইম্পসিবল ফ্র্যাঞ্চাইজী সহ বহু হলিউড অ্যাকশন ছবিতে কাজ করেছেন। এই দক্ষ টিমের সম্মিলিত প্রচেষ্টার ফলেই ফাইটার একটি দুর্দান্ত অ্যাকশন থ্রিলার হয়ে উঠতে চলেছে!

Fighter Budget

‘ফাইটার’ নিঃসন্দেহে ২০২৪-এর অন্যতম বড়ো বাজেটের বলিউড ছবি হতে চলেছে। সূত্র অনুযায়, এই ছবিটি নির্মাণে প্রায় 250 কোটি টাকা খরচ হয়েছে। এর মধ্যে 120 কোটি টাকা প্রযোজনার খরচ, 80 কোটি টাকা অভিনেতাদের পারিশ্রমিকের জন্য বরাদ্দ, আর বাকি অংশ বিশেষ ইফেক্ট, স্টান্টম্যান, প্রচার-পরিচালনা ইত্যাদিতে ব্যবহার করা হবে। ছবিটিতে ব্যবহৃত ফাইটার জেটগুলির মডেল তৈরি এবং অ্যাকশন দৃশ্যগুলো চিত্রায়নে বিপুল অর্থ ব্যয় হয়েছে।

Fighter Box office Collection

Fighter Release Date

এ বছরেই, 25 জানুয়ারি 2024 মুক্তি পাচ্ছে হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোনের অ্যাকশন থ্রিলার ‘ফাইটার’। দেশজুড়ে একই সাথে হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালম ও কন্নড় ভাষায় এই ছবিটি মুক্তি পাবে। মনকাঁপানো অ্যাকশন দৃশ্য, উচ্ছ্বাসপূর্ণ প্রেম এবং দেশপ্রেমের গল্প নিয়ে ‘ফাইটার’ অবশ্যই আপনাকে থিয়েটারে টানবে।

Fighter Box office Collection

todayisbest.com