pub-2871009482795349

Firebolt Moon Watch আসতে চলেছে 2024

By todayisbest.com

Published on:

Firebolt Moon Watch Launch Date in india : ফায়ারবোল্ট হল পৃথিবীর দ্বিতীয় বৃহত্তম এবং ভারতে প্রথম স্থান অধিকারী জনপ্রিয় স্মার্ট ওয়াচ কোম্পানি। তারা তাদের নতুন স্মার্টওয়াচ ফায়ারবোল্ট মুন খুব শীঘ্রই লঞ্চ করতে চলেছে। নতুন প্রযুক্তির সঙ্গে এই স্মার্টওয়াচটি ফ্যাশন জগতে আলোড়ন সৃষ্টি করতে পারে।

Firebolt Moon Watch

এই স্মার্ট ওয়াচটি হাতে থাকলে স্টাইলের সাথে স্বাস্থ্য সচেতন বৈশিষ্ট্য পাওয়া যাবে। কলিং বৈশিষ্ট্যের সমন্বয়ে স্বল্প মূল্যের ভালো স্মার্টওয়াচ যদি আপনি খুঁজে থাকেন, তাহলে এই স্মার্ট ওয়াচটির সম্পর্কে তথ্য জানতে পারেন। ফায়ার-বোল্টের এই মুন ওয়াচটি ক্রয় করতে, Amazon প্ল্যাটফর্ম বা ফায়ার বোল্টের অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করতে পারেন।

Firebolt Moon Watch Display

ফায়ারবোল্ট মুন একটি প্রিমিয়াম কোয়ালিটির স্মার্ট ওয়াচ। যার ডিজাইনে রয়েছে একটি টেম্পারড গ্লাস কভার গোলাকার মসিন, স্টিলের মেটালিক ফিনিসের সাথে ১.৩৯ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে। ওয়াজটি সর্বোচ্চ রেজুলেশন ৪৬৬X৪৬৬ পিক্সেল এবং উজ্জ্বলতা ৪৬১ ppi ফলে ডিসপ্লেটি উজ্জ্বল, রঙিন এবং তীক্ষ্ণ সূর্যের আলোতেও ভালো দেখা যায়। ওয়াচ টিকে ফ্যাশনেবল বানাতে দুটি ফিজিক্যাল পাঠান সংযোগ করা আছে। যার মধ্যে একটি পাওয়ার বাটন এবং অন্যটি কাস্টমাইজেশন বাটন। এটি অনেকগুলি রঙে উপলব্ধ। পছন্দ অনুসারে রং আপনি বেছে নিতে পারেন।

Firebolt Moon watch

Firebolt Moon Watch Battery Life

একটি উচ্চ ক্ষমতা সম্পন্ন ২৯০mAh ব্যাটারি দিয়ে সজ্জিত এই স্মার্টওয়াচটি আপনার ব্যস্ততার জীবনে তাল মিলিয়ে চলতে সাহায্য করবে। ৩.৭ – ৫ ভোল্ট অ্যাডাপটার চার্জার দিয়ে আপনি স্মার্ট ওয়াচটিকে চার্জ করতে পারবেন। সম্পূর্ণ চার্জ হতে সময় লাগবে ৩ ঘন্টা। ওয়ারলেস চার্জারের সুবিধা পাওয়া যাবে। কোম্পানিটি দাবি করেছে যে একবার চার্জে এটি স্বাভিক ব্যবহারে 7 দিন এবং স্ট্যান্ডবাই মোডে 30 দিন পর্যন্ত স্থায়ী হতে পারে।

Firebolt Moon Watch Price and Launch Date

ফায়ারবোল্ট মুন স্মার্টওয়াচটির সাথে একটি চার্জিং টেবিল একটি ওয়ারেন্টি কার্ড ও একটি ম্যানুয়াল পাওয়া যাবে। কোম্পানি পক্ষ থেকে স্মার্ট ওয়াচ টির মূল্য ২৯৯৯ টাকা রাখা হয়েছে। ওয়াচটিকে প্রি অর্ডারও করতে পারেন। তবে ওয়াচটিকে ১২ ই জুন ২০২৪ এ অ্যামাজন এবং ফায়ার বোল্টের অফিসিয়াল লঞ্চ করা হবে।

Firebolt Moon Watch

Firebolt Moon Watch Specification

ব্র্যান্ডফায়ার বোল্ট
মডেলমুনওয়াচ
ঘড়ি OS অ্যান্ড্রয়েড, আইওএস
জল প্রতিরোধীIP67
ডিসপ্লে1.43 ইঞ্চি AMOLED ,
ব্যাটারি290mAh ব্যাটারি
চার্জার3.7 – 5 ভোল্ট অ্যাডাপটার চার্জার
ফিটনেস বৈশিষ্ট্য এবং সেন্সরহ্যাঁ
ভয়েস সহকারীহ্যাঁ
অন্তর্নির্মিত স্পিকারহ্যাঁ
অন্তর্নির্মিত মাইক্রোফোনহ্যাঁ
অতিরিক্ত সুবিধাগুলিএকাধিক স্পোর্টস মোড, একাধিক ঘড়ির মুখ, কার্যকরী মুকুট ঘোরানো, আমার ফোন খুঁজুন, ছবি তুলতে ঝাঁকান, আবহাওয়া, স্মার্ট বিজ্ঞপ্তি, অ্যালার্ম ঘড়ি, স্টপওয়াচ, টাইমার
Firebolt Moon Watch

todayisbest.com

Leave a Comment