pub-2871009482795349

Honda Beat Scooter-এর জগতে হুমকি দিতে এগিয়ে আসছে 2025

By todayisbest.com

Published on:

Honda Beat Scooter Price: হোন্ডা বিশ্ববাজারে গাড়ির ও দু চাকার জগতের খুবই জনপ্রিয় একটি নাম। তারা তাদের নতুন উন্মোচন Honda Beat স্কুটার দিয়ে ইন্দোনেশিয়া বাজারে ব্যাপক উত্তেজনা সৃষ্টি করেছে। স্কুটারটি স্টাইল ও বৈশিষ্ট্য ব্যবহারকারীদের মন কেড়েছে। এই নতুন Beat ভারতীয় রাস্তায় রঙিন, মজাদার এবং উত্তেজনা পূর্বক রাইট আনতে চলেছে, যা আগে কখনো হয়নি।

Honda Beat Scooter

স্কুটারটি পেট্রোল চালিত হলেও এর মাইলেজ অনেকটাই দীর্ঘ। নতুন বডির আগ্রেসিভ ডিজাইন ও নুতন বৈশিষ্ট্য আকৃষ্ট করবে দুই চাকার ব্যবহারকারীদের। যা কখনোই আফসোস হবে না। স্কুটার টি সম্পর্কে আপনি যদি জানতে চান তাহলে আমাদের সাথে শেষ পর্যন্ত থাকুন। আমরা আপনাকে পর্যাপ্ত তথ্য প্রদান করব।

Honda Beat নতুন ডিজাইন

হোন্ডা বিটের সবচেয়ে লক্ষণীয় বিষয় হল এর পরিবর্তনশীল ডিজাইন। সামনের দিকে U আকৃতির নতুন এলইডি হেড লাইট , ইন্ডিকেটর এবং টেললাইট গুলি পুনঃনির্মাণ করা হয়েছে এই স্কুটার টিকে আরো আকর্ষণীয় করে তুলতে। স্পোর্টস গাড়ির অনুপ্রেরণে তৈরি করা হয়েছে এর বডির ডিজাইন। বড় লাগেজ বক্সের সাথে বড় জ্বালানি ট্যাঙ্ক এবং ১৪ ইঞ্চি চাকায় সজ্জিত একটি স্পিড মেকার।

Honda Beat Scooter

Honda Beat আধুনিক ফিচার

ডিজাইনের চেয়ে অনেক কিছু বেশি নিয়ে আসে অল-নিউ হোন্ডা বিট। ডাটাবেজ অনুসারে স্কুটারটিতে দেখা নিবে নতুন সেমি ডিজিটাল মিটার প্যানেল, টিউবলেস টায়ার সহ নতুন কাস্ট হুইল, ACC পাওয়ার সকেট, নতুন ইন্টিগ্রেটেড সিট ওপেনার সহ বড় জ্বালানি ট্যাংক। স্কুটার চ্যাটিংয়ের জন্য পাওয়া যাবে ইলেকট্রিক ও কিক (ACG স্টার্টার) আরো অনেক কিছু যেমন :

  • এ সি জি স্টাটার
  • সাইড-স্ট্যান্ড সুইচ
  • পার্ক ব্রেক লক
  • এসএসসি ইউএসবি পাওয়ার সকেট

Honda Beat পারফর্মেন্স ও মাইলেজ

হণ্ডা বিট পারফরম্যান্সের দিকে অনেকটাই উন্নত হবে বলে আশা করা হচ্ছে। 110 সিসি 4-স্ট্রোক, SOHC, এয়ার-কুলড, eSP ইঞ্জিন সম্পূর্ণ ট্রানজিস্টরাই। ইঞ্জিন টি ৬. ৬৩ kw @৭৫০০ rpm সর্বশক্তি এবং ৯. ৩Nm @৬০০০rpm সর্বোচ্চ টক উৎপন্ন করতে পারে। অল-নিউ হোন্ডা বিট বড় ৪.২ লিটার জ্বালানি ট্যাংক সহ পিজিএম-ফাই ফুয়েল ইনজেকশন পদ্ধতিতে ৫৮.২ কিলোমিটার/ লিটার পথ অতিক্রম করতে সক্ষম।

Honda Beat Scooter

Honda Beat মূল্য

আনন্দমুখর এই প্রিমিয়াম স্কুটারটি অনেকগুলি দর্শনীয় অ্যাডভেঞ্চার রঙের সাথে লক্ষ্য করা যায়। পার্ল আর্কটিক হোয়াইট এবং ম্যাট অ্যাক্সিস গ্রে মেটালিক,ফাইটিং রেড, পার্ল সিলভেস্ট্রিস গ্রে, পার্ল নাইটফল ব্লু এবং ক্লিপার ইয়েলোতে সুসজ্জিত। এই স্কুটারটিকে দুটো ভেরিয়েন্টে দেখতে পাওয়া যায়। প্রথমটি ফিরেনিয়াম ভেরিয়েন্ট, যার মূল্য নির্ধারিত হয় ৭২, ৪০০ টাকা এবং অন্যটি প্রেফুল ভেরিয়েন্ট, যার দাম ৭১, ৪০০ টাকা নির্ধারিত করা হয়েছে।

Honda Beat স্পেসিফিকেশন

ইঞ্জিন110 সিসি 4-স্ট্রোক, SOHC, এয়ার-কুলড, eSP
ব্রেকসামনে, হাইড্রোলিক ডিস্ক পিছন, যান্ত্রিক নেতৃস্থানীয় ট্রেইলিং
টায়ারটিউবলেস
চাকার ধরনকাস্ট হুইল
জ্বালানী ট্যাঙ্কের ধারণ ক্ষমতা4.2 এল
জ্বালান পদ্ধতিপিজিএম-ফাই
ব্যাটারি12V – 3 আহ (MF-WET)
ইঞ্জিন টাইপপেট্রোল
জ্বালানী খরচ58.2কিমি/লি
ট্রান্সমিশন টাইপস্বয়ংক্রিয় (ভি-ম্যাটিক)
সাসপেনশন টাইপটেলিস্কোপিক কাঁটা (সামনে) , মনো শক – ইউনিট সুইং (পিছন)
ওজন90 কেজি
মূল্য৭১, ৪০০ টাকা থেকে শুরু
Honda Beat Scooter

todayisbest.com

Leave a Comment