pub-2871009482795349

Venom: Let There Be Carnage আসছে 2024

By todayisbest.com

Published on:

Venom:Let There Be Carnage Release Date : আবারো একটি চমকপ্রদ চলচ্চিত্র মুক্তি পেতে চলেছে বিভিন্ন সিনেমা ঘর এবং ওটিটি প্লাটফর্ম গুলিতে। এই সুপারহিট ফিল্মটি মার্বেল কমিকসের বিখ্যাত চরিত্র ভেনমের গল্পের উপর ভিত্তি করে নির্মিত। ২০১৮ এবং ২০২১ সালে ভেনমের এর জনপ্রিয় সিরিজ গুলো আগেই মুক্তি পেয়েছে। আগতো সিরিজটি ভেনামের তৃতীয় এবং শেষ সিরিজ হতে পারে বলে মনে করছেন বিশেষজ্ঞেরা।

আজ আমরা এই আর্টিকেলে, বিখ্যাত মুভি ভেনমের নতুন সিরিজ ভেনম: দ্য লাস্ট ড্যান্স নিয়ে আলোচনা করব। এটি একটি জনপ্রিয় হলিউড মুভি সিরিজ। ভেনম হলো এমন একটি জীব, যা মানুষের দেহের সাথে মিশে যায় এবং তাকে অতুলনীয় ক্ষমতাশীল করে তোলে।

Venom: Let There Be Carnage

Venom নতুন সিরিজের গল্পের ইঙ্গিত

মুভির নির্মাতারা এখনো মুভিটি সম্পর্কে স্পষ্ট তথ্য প্রকাশ করেনি। তবে, ট্রেলারে কিছু নতুন ইঙ্গিত দেয়। দেখানো হয়েছে যে, পুরো দুনিয়াতেই শুধু মানবজাতি না, আরো অনেকেই জীবিত আছে। যা এডি ব্রেক একজন সাংবাদিক যে ভেনমের সাথে তার সম্পর্ক বজায় রেখে চলেছে। টিলাটিতে এটাও জানায় যায় যে, এদিকে একটি নতুন ভয়ংকর সিম্বায়োটের সাথে লড়াই করতে হবে, যেটা ভেনমের দুনিয়া থেকে কে মানবজাতিকে শেষ করতে এসেছে। সিম্বায়োটের মধ্যে দেখা যাচ্ছে মারাত্মক ক্ষমতা। তারা মানব জাতিকে শেষ করে এই পৃথিবী দখল করার চেষ্টা করছে। এক কথায় বলা যায় যে, মানবজাতির সাথে ভেনমের দুনিয়ার লড়াই। তাতে মানবজাতির সাথ দেবে ভেনাম।

Venom: Let There Be Carnage

Venom অভিনেতা ও চরিত্র

টম হ্যাডি হচ্ছেন একজন বিখ্যাত হলিউড অভিনেতা। তিনি এই মুভিটিতে এডি ব্রেকের চরিত্রে অভিনয় করছেন এবং তার সাথে আছে আরো অনেক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী। তবে চরিত্রের বিষয়ে কোন তথ্য প্রকাশ করা হয়নি।

Venom: Let There Be Carnage

Venom প্রোডিউসার এবং ডাইরেক্টর

ভেনাম দা লাস্ট ডান্স হলো একটি জনপ্রিয় আমেরিকান সুপারহিট মুভি। মার্বেল ও কলম্বিয়া পিকচার্স প্রযোজিত এবং সনি পিকচার্স রিলিজিং দ্বারা বিতরণ করা হয়েছে এই জনপ্রিয় মুভিটি। এই সফল চলচ্চিত্রটি পরিচালনা করেছেন কেল্লি মার্সেল। তিনি একজন কিছু সফল মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রের পরিচালক।

Venom: Let There Be Carnage

Venom বাজেট

হলিউডের বেশিরভাগ চলচ্চিত্রের ব্যবহার করাই VFX। Venam চলচ্চিত্রতেও VFX একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, ফলে অর্থ ব্যয়ের সম্ভাবনাটা অনেকটাই বেশি। তার সাথে, জনপ্রিয় অভিনেতা এবং নেত্রীর উচ্চ পারিশ্রমিক চলচ্চিত্রটিকে অনেকটাই বড় বাজেটে নির্মাণ করেছে। যা মার্কিন ডলারে ১০০ মিলিয়ান। যা ভারতীয় মুদ্রায় প্রায় ৮৩৫ কোটি টাকা।

Venom Release Date

‘ভেনম: দ্য লাস্ট ড্যান্স’ একটি প্রত্যাশিত চলচ্চিত্র। অ্যাকশন, থ্রিলার এবং রোমাঞ্চ পছন্দকারী দর্শকরা অবশ্যই মুভিটি দেখতে উৎসাহিত থাকবে। সিনেমা ঘরে জমাবে ভিড় কারণ, ‘ভেনম’ ফ্র্যাঞ্চাইজিটি ভারতে বেশ জনপ্রিয়। এই অ্যাকশন জনপ্রিয় মুভিটি আমেরিকাতে ২৫ শে অক্টোবর ২০২৪ শে মুক্তি পাবে।

Venom: Let There Be Carnage

todayisbest.com

Leave a Comment